সারাদেশের খবর

রেললাইনের ওপর থেকে তরুণীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২২ , ৩:২৬:১৬ প্রিন্ট সংস্করণ

কুমারখালী(কুষ্টিয়া)প্রতিনিধি।।কুষ্টিয়ার কুমারখালীতে রেললাইনের ওপর থেকে অজ্ঞাতনামা এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার ১২ নভেম্বর রাত সোয়া ৯টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট এলাকায় মরদেহটি পাওয়া যায়।

তাৎক্ষণিকভাবে তাঁর নাম–পরিচয় পাওয়া যায়নি।তবে বয়স ১৮ থেকে ২০ বছর হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় লোকজন সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট গ্রামের সিএমবি রেলগেট এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখেন।তাঁরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে কুমারখালী থানা–পুলিশ।পর রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

এদিকে রেললাইনে মরদেহটি পড়ে থাকার খবর মুহূর্তে এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায়। ঘটনাস্থল থেকে স্থানীয় যুবক আশিকুর রহমান বলেন,স্থানীয় লোকজন রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় লাশ দেখে ভয়ে দৌড়ে পালিয়ে যান।পরে পুলিশকে খবর দেওয়া হয়। সাড়ে ৮টার দিকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি কুষ্টিয়া থেকে রাজবাড়ীর দিকে গেছে। হয়তো ওই ট্রেনে কেটেই এ ঘটনা ঘটতে পারে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন বলেন,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে নাম–পরিচয় পাওয়া যায়নি।ঘটনাটি রেললাইনে হওয়ায় পরবর্তী আইনি কার্যক্রম চালাবে রেলওয়ে পুলিশ।

পোড়াদহ রেলওয়ে থানার ওসি ইমদাদুল হক বলেন,রেলওয়ে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন।পরে বিস্তারিত বলা যাবে।

আরও খবর

Sponsered content