সারাদেশ

রাজশাহীতে নারী সাংবাদিক লাঞ্ছিত-জাতীয় সাংবাদিক সংস্থা’র প্রতিবাদ

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২৩ , ১২:১৮:১৫ প্রিন্ট সংস্করণ

রাজশাহী প্রতিনিধি।।রাজশাহীতে ডাক্তার কতৃক রুগী আহত ঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার নারী সাংবাদিক সোনিয়াকে লাঞ্চিত করা ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির নেতৃবৃন্দরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন,এটি নারীর অপমান,এটি সাংবাদিকতা পেশার অপমান,এটি মর্যাদাপূর্ণ মধ্যম আয়ের বাংলাদেশ স্বপ্নের অপমান,এটি সরকারি শুদ্ধাচার নীতিমালার অপমান।অবিলম্বে এই হেনস্তার অবসান চাই।গণতান্ত্রিক রাষ্ট্রে জবাবদিহির ঊর্ধ্বে কেউই নয়,বিশেষ করে দুর্নীতিগ্রস্ত দায়িত্বপ্রাপ্তরা।

তারা সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনানুগত ব্যবস্থা গ্রহনে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ জানিয়েছেন।অন্যথায় রাজশাহীতে কর্মরত সকল সাংবাদিকদের একত্র করে কঠোর কর্মসূচি ঘোষণা করবেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ।

গতকাল রাতে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের সভাপতি মোঃ নুরে ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক ফয়সাল আজম অপু স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে এসব কথা জানিয়েছেন তারা।

আরও খবর

Sponsered content