অপরাধ-আইন-আদালত

ভ্রাম্যমাণ আদালতে জরিমানা, তিন সাংবাদিকদের উপর হামলায়, ৫ জন কে আটক করেছে পুলিশ

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৩ , ৫:৪২:৩০ প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রশাসনের বাজার মনিটরিং অভিযানকালে আদালতের সাথে থাকায় সাংবাদিকদের উপর হামলা হয়েছে।

আজ রুজ শনিবার বেলা সাড়ে তিনটায় পৌর শহরের সড়ক বাজারে সাতরং ফ্যাশনের মালিকের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।হামলার শিকার সাংবাদিকরা হলেন হান্নান খাদেম, রুবেল আহমেদ,জালাল হোসেন।

হামলায় আহত রুবেল আহমেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।এ ঘটনায় রুবেল আহমেদ বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় মামলা দেয়ার প্রক্রিয়ায় রয়েছে।

খবর পেয়ে তাৎক্ষিনভাবে ঘটনাস্থলে এসে ৫ জনকে আটক করে পুলিশ।

লিখিত অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে,সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা বাজার মনিটরিং অভিযান পরিচালনা করেন।এসময় সড়কে অবৈধভাবে মোটর সাইকেল পার্কিং করায় তিন মোটর সাইকেল মালিককে অর্থ জরিমানা করা হয়।

এরমধ্যে সাতরং ফ্যাশনের মালিক সোহাগ মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করেন আদালত। জরিমানা করাশ সোহাগ মিয়া ক্ষুব্ধ হয়ে আদালতের সাথে অসৌজন্য মূলক আচরণ করেন।

অভিযানকালে পেশাগত কাজে সাংবাদিক হান্নান খাদেম, জালাল হোসেন মামুন উপস্থিত ছিলেন।

পরে বিকাল সাড়ে তিনটার দিকে সাংবাদিক হান্নান খাদেম, মামুন ও রুবেল আহমেদ ফল কেনার জন্য বাজারে গেলে সাংবাদিকদের দেখে সোহাগ মিয়া উত্তেজিত হয়ে বলেন ‘তোদের কারনে আমার জরিমানা হয়েছে’ এ কথা বলেই সোহাগ মিয়া ও দোকানের কর্মচারীসহ ৭/৮জন‌ যুবক সাংবাদিকদের উপর হামলা করে মারধরশুরু করে।হামলায় রুবেল আহমেদ আহত হয়।

‌পরে বাজারের লোকজন এগিয়ে এসে সাংবাদিকদের রক্ষা করে

আরও খবর

Sponsered content