খেলাধুলা

বাংলাদেশী টাকায় ৭০কোটি রোনালদোর বাড়ি বিক্রি

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:২১:৫০ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো গত ডিসেম্বরে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেন।আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই সৌদিতে বিলাসবহুল হোটেলই রোনালদো ও তার পরিবারের আবাসস্থল।

রোনালদোর ম্যানইউ ছাড়ার পর থেকেই আলোচনায় ইংল্যান্ডের চেশায়ারে তার বিলাসবহুল বাড়িটি।ইংল্যান্ডে যে বাড়িতে থাকতেন রোনালদো,তা এখন খালিই পড়ে আছে। বিলাসবহুল সেই বাড়িটি বিক্রির দায়িত্বে থাকা আবাসন এজেন্ট জ্যাকসন স্টপস আগ্রহী ক্রেতা চেয়ে বিজ্ঞাপণ দিয়েছে। অনেকেরই কৌতূহল,কী আছে রোনালদোর সেই বাড়িতে? আর কতই-বা এর দাম?

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে,আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই বাড়িটির বিক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৫.৫ মিলিয়ন পাউন্ড,বাংলাদেশি টাকায় প্রায় ৭০ কোটি টাকা।

রোনালদোর বাড়িতে ৭টি বেডরুমের পাশাপাশি রয়েছে একটি হাই-টেক রুম।বাড়ির বাসিন্দাদের জন্য থাকছে ছয়টি বাথরুম। অবধারিতভাবে রয়েছে সুইমিংপুল আরও আছে জাকুজ্জি। বিলাসবহুল সেই বাড়িতে আরও রয়েছে মুভি থিয়েটার আর বিশাল এক কিচেন।একটি প্যাডের টেনিস কোর্টের পাশাপাশি রয়েছে সুবিশাল পার্কিয়ের জায়গা।

আরও খবর

Sponsered content