স্বাস্হ্য ও জীবন পরিচর্যা

ববিতে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব উদ্বোধন-৪ শতাধিক শিক্ষার্থীকে বিনামূল্যে চিকিৎসা

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২২ , ৯:৫৯:৪৯ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি॥ “বরিশাল ব্লাড ডোনারস ক্লাব বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার” উদ্যোগে একদিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ নভেম্বর)। বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কলেজ ক্যাম্পাসে এই ক্যাম্প অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে প্রধান অতিথি ছিলেন ববি’র উপাচার্য প্রফেসর ড. সাদেকুল আরেফিন মাতিন, বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার ড.বদরুজ্জামান ভূঁইয়া ও প্রক্টর ড. মো. খোরশেদ আলম এই ক্যাম্পেইন এর উদ্বোধন করেন। এছাড়া উপদেষ্টা মন্ডলিও সেখানে উপস্থিত ছিলেন। তারা সকলেই শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং উক্ত আয়োজনের ভূয়সী প্রসংশা করেন।

উপাচার্য বলেন, আমরা এ সবের কাজের প্রসারের মাধ্যমে মানবিক মূল্যবোধ সম্পন্ন শিক্ষার্থীই চাই। তিনি নিজেও ছাত্র জীবনে এমন কাজের সাথে স্বর্তঃফূর্ত ভাবে জড়িত ছিলেন। এই ব্যাতিক্রম উদ্যোগের জন্য ব্লাড ডোনারস ক্লাব ববি শাখাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এই ক্যাম্পেইন এর মাধ্যমে প্রায় চার শতাধিক শিক্ষার্থীকে বিনামূল্যে মেডিকেল ও ডেন্টাল চেকাপ এবং মেডিপ্লাস কোম্পানির পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। ” ব্লাড ডোনারস ক্লাব বরিশাল বিশ্ববিদ্যালয়” শাখার সভাপতি কামরুন নাহার মোহনা বলেন, রক্তদান একটি মহৎ ও মানবিক কাজ। শিক্ষার্থীদের সেই মানবিক কাজের প্রতি উৎসাহ করাই ব্লাড ডোনারস ক্লাব এর লক্ষ্য। তাছাড়া আমরা দেশ ও সমাজের জন্য ভালো কিছু করে যেতে চাই এবং প্রত্যেকের করা উচিৎ।

ক্যাপশনঃ রবিবার “বরিশাল ব্লাড ডোনারস ক্লাব ববি শাখার” উদ্যোগে একদিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের উদ্বোধনের করেন ববি’র উপাচার্য প্রফেসর ড. সাদেকুল আরেফিন মাতিন, বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার ড.বদরুজ্জামান ভূঁইয়া ও প্রক্টর ড. মো. খোরশেদ আলম।

আরও খবর

Sponsered content