অপরাধ-আইন-আদালত

বন্দরে ছাত্রলীগ নেতা খান মাসুদের অনুসারী দুই গ্রপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ মহিলাসহ আহত-১৫

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২৩ , ৩:৫১:৫২ প্রিন্ট সংস্করণ

বন্দর প্রতিনিধি।।বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা খান মাসুদের অনুসারী রাজু ওরফে স্ট্যান্ড রাজু ও চুল্যা রাজু বাহিনী মধ্যে ভয়াবহ সংঘের্ষর ঘটনায় মহিলাসহ উভয় পক্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্ট্যান্ড রাজু অনুগতদের মধ্যে আহতরা হলো ছোনখোলা এলাকার মামুন,নাসির,অপু ও চুল্যা রাজু পক্ষে আহতরা হলো চিনারদী এলাকার নিলুফা বেগম,ক্যান্দী এলাকার রহিম,বন্দর হাফেজীবাগ এলাকার আব্দুল,র‍্যালী আবাসিক এলাকার রুবেল,জামাইপাড়া এলাকার জাহিদ ও মুখফুলদি এলাকার সাইফুল।

আহতদের স্থানীয় এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ও নারায়ণগঞ্জ জেনারেলসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে।

সোমবার (১৩ মার্চ) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মুখফুলদী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগ নেতা খান মাসুদের অনুগতদের সূত্রে জানা গেছে,বন্দর থানার নূরবাগ এলাকার স্ট্যান্ড রাজু ও চিনারদী এলাকার চুল্যা রাজু মধ্যে ভেম কয়েক দিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।ওই বিরোধের জের ধরে সোমবার ছাত্রলীগ নেতা খান মাসুদের অনুগত উল্লেখিত দুই গ্রুপ শক্তি জাগান দিতে দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে একপক্ষ অপর পক্ষের উপর অতর্কিত হামলা চালায়।ওই সময়ে উভয় পক্ষের রক্তক্ষতি সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১৫ জন রক্তাক্ত ভাবে ভাবে জখম হয়।

সংঘর্ষের ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান,সংর্ঘের ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content