বিনোদন

ফল খেয়ে পরীমণির বাসার সবাই অসুস্থ হয়ে পড়েন!

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৪ , ২:৩৭:৪৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।কয়েকদিন আগেই বরিশালে নিজ গ্রামে গিয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি।সেখানে পরিবারের মানুষদের সঙ্গে বেশ ভালো সময় কাটানোর পরে ঢাকায় ফিরতেই অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেত্রী।

 

রোববার (১৪ জানুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ও পরিবারের বাকি সদস্যেদের অসুস্থতার কথা জানিয়েছেন পরীমণি।রাস্তার পাশের একটি ফলের দোকান থেকে ফল কিনে খাওয়ার পরে ফুড পয়জনিংয়ের শিকার হয়ে সন্তান পুণ্যকে নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

এ বিষয়ে পরী জানান, বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম।বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল।ব্যস!বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে।সবাই মোটামুটি রিকোভার করলেও পুণ্য (রাজ্য) এখনও হসপিটালাইজড!

বরিশাল থেকে ফিরেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন পরীমণি।এমনটাই পরিকল্পনা করে রেখেছিলেন তিনি।কিন্তু সেই পরিকল্পনাও জলে ভেসে গেছে।এই নায়িকা বললেন, নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম।জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম।গতকাল (শনিবার) আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে।থাকতে পারিনি।

সর্বশেষ ভক্তদের সাবধান করে পরী বলেন, ‘শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন।বিশেষ করে বাইরের খাবার।এত ব্যাকটেরিয়া,ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।’

উল্লেখ্য,আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে পরী অভিনীত চলচ্চিত্র ‘কাগজের বউ’।চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিতে এই নায়িকার নায়ক হিসেবে আছেন ডিএ তায়েব ও মামনুন ইমন।এর মাধ্যমে বছরের প্রথম ছবি হিসেবে পর্দায় পাওয়া যাবে পরীকে।

আরও খবর

Sponsered content