বিনোদন

সেকেন্ড’ পরীমণি-চিত্রনায়িকা শিলা

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ৫:২৪:২৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢালিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী শিরিন শিলা।সম্প্রতি তিনি সংবাদ মাধ্যমে জানিয়েছেন,তাকে অনেকেই পরীমণির সঙ্গে তুলনা করেন।

পরীমনির সঙ্গে নিজেকে তুলনা করায় নতুন করে আবারও আলোচনায় এসেছেন অভিনেত্রী শিরিন শিলা।শুক্রবার ( ১ আগস্ট) সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শিলা আরও জানান,আমাকে পরীমণির সঙ্গে তুলনা করে অনেকে ‘সেকেন্ড’ পরীমণি বলেন।কিন্তু আমি কাউকে অনুসরণ করি না।

শিলা সংবাদ মাধ্যমে আরও বলেন,আমি আমার মতো চলি। পরী চলে পরীর মতো।যদিও মুশফিকুর রহমান গুলজার ভাইয়ের সিনেমায় আমি আর পরী যমজ বোনের চরিত্রে অভিনয় করেছিলাম।

বাস্তবে আমার সঙ্গে পরীর লাইফস্টাইলের কোনো মিল নেই। তারপরেও অনেকে কেন আমাকে ‘সেকেন্ড’ পরীমণি বলে আমি জানি না।তবে আমি ‘সেকেন্ড’ পরীমণি না হলেও পরীর ভালো বান্ধবী। এমনটাও সংবাদ মাধ্যমে জানান শিলা।

ঢাকাই সিনেমায় ‘হিটম্যান’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন শিলা।এরপর রুপালি পর্দায় তাকে সিনেমার পার্শ্বচরিত্র এমন কি আইটেম গানেও পারফর্ম করতে দেখা গেছে।শিলার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘বীরাঙ্গনা ৭১’, ‘শেষ বাজি’, ‘মিয়া বিবি রাজি’, ‘ক্ষণিকের ভালোবাসা’ সহ বেশ কিছু সিনেমা।

আরও খবর

Sponsered content