সারাদেশ

পাইকগাছায় হিন্দু পরিবারে কিশোর গ্যাংয়ের হামলায় থানায় অভিযোগ

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ১২:২১:৪৭ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।। খুলনার পাইকগাছার কপিলমুনির নাসিরপুরে হিন্দু পরিবারে কিশোর গ্যাংয়ের হামলায় থানায় অভিযোগে হয়েছে।গত রবিবার সন্ধ্যায়এ ঘটনায় ভুক্তভোগী দিলীপ দাশ বাদী হয়ে সোমবার পাইকগাছা থানায় অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীর অভিযোগ সুত্রে,উপজেলার কপিলমুনি ইউপি’র নাজিরপুর গ্রামের কার্তিক দাশের পুত্র দিলীপ দাশ কাশিমনগর বাজারে ওয়ার্কসপ ব্যবসা করেন।

অপরদিকে তহমিনা বেগম একই বাজারে তার চায়ের দোকানে উঠতি বয়সী ছেলেদের নিয়ে ক্রাম বোর্ডের জুয়ার আসর বসিয়ে পুত্র মামুনের নেতৃত্বে একটি কিশোর গ্যাং তৈরি করেছে।

গত বৃহস্পতিবার কপিলমুনি কলেজের সামনে কিশোর গ্যাং নেতা মামুন একটি মেয়ে নিয়ে রোমান্সে থাকাকালে দিলীপ দাশের কলেজ পড়ুয়া পুত্র ইন্দ্রজিৎ প্রতিবাদ করলে তারা তার উপর ক্ষিপ্ত হয়ে চলে যায়।

পরবর্তীতে কিশোর গ্যাং নিয়ন্ত্রনকারি তহমিনাকে জানালে তৎক্ষণাৎ তহমিনা কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে একই বাজারে দিলীপ দাশের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন ও ইউপি সদস্য রবিউল ইসলাম আপোষের মাধ্যমে চেষ্টা করে ও ব্যর্থ হয়।

তারই জের ধরে তহমিনা ও তার পুত্রের নেতৃত্বে গত রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দিলীপ দাশের ভাড়া বাড়িতে কিশোর গ্যাংয়ের সদস্যরা যথাক্রমে মামুন,জাহান আলী, আলম সরদার, মান্না গাজী ও মুন্না গাজী সহ আরো ৮/১০ জন হামলা করে।

এসময় দিলিপ বাড়ীতে না থাকায় দিলীপের স্ত্রী পপি রাণী দাশ দৌড়ে গিয়ে ঘরের ছিটকিনি দিয়ে ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন আসাতে থাকলে তহমিনা ও তার পুত্রের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্যরা দিলীপ ও তার কলেজ পড়ুয়া পুত্র ইন্দ্রজিৎ কে প্রান নাশের হুমকি দিয়ে স্হান ত্যাগ করে।

পরে দিলীপের স্ত্রী পপি রাণী দাশ কপিলমুনি পুলিশ ক্যাম্পে যেয়ে মৌখিকভাবে জানালে তাৎক্ষণিক ক্যাম্প পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

এবিষয়ে পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন,অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content