খেলাধুলা

গোলরক্ষক (ফুটবলার) রুপনা চাকমার জন্য নির্মিত ঘর হস্তান্তর

  প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৫৯:২৫ প্রিন্ট সংস্করণ

রাঙামাটি প্রতিনিধি।।রাঙামাটির মেয়ে সাফ জয়ী সেরা নারী (গোলরক্ষক) ফুটবলার রুপনা চাকমার জন্য নির্মিত ঘর হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে তার নিজ বাড়ি নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ভূঁইয়াদম গ্রামে নির্মিত ঘরটি রুপনা চাকমার মায়ের কাছে চাবি হস্তান্তর করেন,রাঙামাটির জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়া, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ দেওয়ান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ রুপনা চাকমার গ্রামের লোকজন উপস্থিত ছিলেন।

ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান রুপনা চাকমার মা।

রুপনা চাকমা সম্প্রতি সাফ নারী চ্যাম্পিয়নে সেরা গোল রক্ষক হয়ে দেশের গৌরব অর্জন করেন।বিভিন্ন গনণমাধ্যমে রুপনার ভাঙা ঘরে মাকে নিয়ে বসবাসের ছবি প্রকাশ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে এবং প্রধানমন্ত্রী নিজেই রুপনার জন্য ঘর নির্মাণের নির্দেশ দেন।

রাঙামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশে যথাসাধ্য চেষ্টায় রুপনা চাকমার বাড়ি নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে।আজ এই ঘরের চাবি রুপনা চাকমার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।পরে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

২০২২ সালের ১৯ সেপ্টেম্বর সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের কাঠমান্ডুতে স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

আরও খবর

Sponsered content