অপরাধ-আইন-আদালত

নগরীর সাগরদী এলাকায় অবরুদ্ধ একটি পরিবার

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২২ , ১:০৭:৩০ প্রিন্ট সংস্করণ

রবিউল ইসলাম রবি॥ নগরীর ২৩ নং ওয়ার্ড সাগরদী দরগা বাড়ি ঈসা খাঁ সড়ক এলাকায় ৬ শতাংশ জমি ক্রয়-বিক্রয়ের পর চারপাশে দেয়াল নির্মাণ করে অবরুদ্ধ করে রাখা হয়েছে এক পরিবারকে। দাবিকৃত চাঁদার টাকা না পাওয়া প্রতিপক্ষ এমন কার্যক্রম করেছে বলে অভিযোগ উঠেছে।

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঈসা খাঁ সড়ক এলাকার বাসিন্দা মোঃ শাহজাহান হাওলাদার মেয়র বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এতে উল্লেখ রয়েছে, ওই এলাকায় ২৫ বছর ধরে বসবাস করছেন তিনি। তার হোল্ডিং নং ১১১২-০০০। পার্শ্ববর্তী মৃত মোনতাজ শিকদারের ছেলে মাসুম শিকদার গতকাল (৫ডিসেম্বর) লোকজন নিয়ে রাতের আঁধারে বাড়ির চারপাশে দেয়াল নির্মাণ করে একটি বসতঘরের সকল পরিবারকে বন্দি করে রাখে। তার কাছে ১০ লাখ টাকা চাঁদা চেয়েছেন বলে অভিযোগে উল্লেখ করেন।

মাসুম শিকদার এর বিরুদ্ধে মেয়র বরাবর মঙ্গলবার (৬ ডিসেম্বর) আরো একটি অভিযোগ দিয়েছেন ঈসা খাঁ সড়ক এলাকার মৃত. হাফিজ সওদাগরের পুত্র মোঃ ইউনুস হোসেন। অভিযোগে উল্লেখ রয়েছে, মাসুম শিকদার রাতের বেলায় দেয়াল নির্মাণ করে তার বৃদ্ধ অসুস্থ শাশুড়িকে বন্দি করে রেখেছে। এবং ১০ লাখ টাকা চাঁদা দাবী করেছে। এমন অবস্থায় তিনি আরো অসুস্থ হয়ে পড়েছেন।

স্থানীয় একসূত্র জানায়, কাউন্সিলর এনামুল হক বাহার এর আত্মীয় স্বজনের ক্ষমতা বলে তারা এ সব করছে।

আরও খবর

Sponsered content