রাজনীতি

তারেক হাওয়া ভবনের নামে খাওয়া ভবন বানিয়েছিল-নানক

  প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২২ , ৩:০২:১১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেছেন,তারেক হাওয়া ভবনের নামে খাওয়া ভবন বানিয়েছিল। তারা সুযোগ পেলে আবারো দুর্নীতি, লুটপাটের রাজত্ব কায়েম করবে। তাই দেশের স্বার্থে তাদের প্রতিহত করতে হবে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে আয়োজিত জনসভায় জাহাঙ্গীর কবীর নানক বলেন, ফখরুল সাহেব লোক দেখান।কাদের লোক দেখান। আওয়ামী লীগ গণমানুষের দল।ভয় দেখাবেন,জনস্রোতে হারিয়ে যাবেন। পিকনিক পার্টি করে জনগণের সরকারকে উৎখাত করা যাবে না।

তিনি বলেন, ভাগ্যহত বাংলার মানুষের আশার আলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এ দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন।উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন,এ দেশে আর কখনও তত্ত্বাবধায়ক সরকার আসবে না। এ দেশে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই সরকার গঠন হবে। আসন্ন নির্বাচনে জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকেই পঞ্চমবারের মতো সরকার পরিচালনা করতে পাঠাবে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও খবর

Sponsered content