সারাদেশ

টায়ারের গুদামে আগুনের কারণে চট্টগ্রাম স্টেশন থেকে ট্রেন চলাচল বন্ধ

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৩ , ৪:৩৩:৩৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম প্রতিনিধি।।প্রায় দেড় ঘণ্টা পর চট্টগ্রাম নগরের দেওয়ানহাট ব্রিজ এলাকায় টায়ারের গুদামে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।আগুন নিয়ন্ত্রণে আসার কিছুক্ষণ পরই ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

আজ শনিবার বেলা একটায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করেছে বলে জানিয়েছেন সংস্থাটির সহকারী পরিচালক আবদুল মালেক।অগ্নিকাণ্ডের কারণে সাবধানতার জন্য চট্টগ্রাম স্টেশন থেকে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়।

দেওয়ানহাট ব্রিজ এলাকায় টায়ারের গুদামে আগুনের কারণে চট্টগ্রাম স্টেশন থেকে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে

রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষের তথ্য অনুযায়ী, ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পাশেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রেললাইনের পাশে আগুন লাগার কারণে নিরাপত্তার স্বার্থে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়।এ সময় ঢাকা থেকে চট্টগ্রামমুখী সোনার বাংলা এক্সপ্রেস চট্টগ্রাম স্টেশনে প্রবেশ করার কথা ছিল। কিন্তু ট্রেনটিকে স্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দূরে চট্টগ্রাম জংশন কেবিনে দাঁড় করিয়ে রাখা হয়।এ ছাড়া চট্টগ্রাম থেকে ঢাকামুখী মহানগর এক্সপ্রেস ও ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস স্টেশন ছেড়ে যায়নি।

রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষ থেকে জানানো হয়েছে,বেলা আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসার কিছুক্ষণ পরই আবার ট্রেন চলাচল শুরু হয়েছে।

আরও খবর

Sponsered content