সারাদেশ

টাঙ্গাইলের মধুপুরে ভুয়া চিকিৎসককে ১লাখ টাকা জরিমানা

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২২ , ৪:১২:৩৭ প্রিন্ট সংস্করণ

মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি।।টাঙ্গাইলের মধুপুরে মো. মাসুদ আহমেদ নামের এক ভুয়া চিকিৎসককে একলাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৬অক্টোবর) বিকেলে শহরের জামালপুর রোডে হাসপাতাল গেইটের বিপরীতে শাহাজালাল ফার্মেসি এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েএই জরিমানা আদায় করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার ভূমি মো. জাকির হোসেন।তিনি জানান, মো. মাসুদ আহমেদ বেশ কিছুদিন ধরে শাহাজালাল ফার্মেসি এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার করে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন।

সে রোগীদের আকৃষ্ট করতে এমবিবিএস(ঢাকা),সিসিডি (বারডেম) এফসিপিএস মেডিসিন ডিগ্রী লাগিয়ে ভিজিডিং কার্ড, প্যাড ও চিকিৎসাপত্র তৈরি করে রোগীদের চিকিৎসা দিয়ে আসছেন। ভূয়া চিকিৎসক বিভিন্ন ক্লিনিকের সাথে আঁতাত করে রোগীদের হাজার হাজার টাকা পরিক্ষা নিরিক্ষার জন্য হাতিয়ে নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
দীর্ঘদিন চিকিৎসাপত্র দেওয়া মাসুদ আহমেদ চিকিৎসা বিদ্যায় লেখাপড়া না করেই মানুষের সাথে প্রতারণা করছেন এমন সংবাদের ভিত্তিতে মো. জাকির হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ওই আদালতে মাসুদ তার প্রতারণার কথা স্বীকার করে বলেন, আমার সকল ডাক্তারী উপাধি ও সার্টিফিকেট ভুয়া আমি কোন ডাক্তার নই।

এ সময় শাহাজালাল ফার্মেসির মালিক মো. সাদিকুর রহমানকে ভুয়া ডাক্তারের চেম্বার বসানোর জন্য ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় মধুপুর থানার এস আই মামুনুর রশীদ সঙ্গীয় ফোর্স নিয়ে আইনশৃঙ্খলায় সহযোগিতা করেন।

আরও খবর

Sponsered content