অপরাধ-আইন-আদালত

কারাগারে থাকা বাবা ও ভাইকে দেখতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৩:০৯:২৭ প্রিন্ট সংস্করণ

বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি।। এবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া গ্রামের এক কিশোরী কারাগারে থাকা বাবা ও ভাইকে দেখতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার ৯ সেপ্টেম্বর রাতে ঠাকুরগাঁও পৌর শহর রোড এলাকায় এ ঘটনা ঘটে। ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ভুক্তভোগী কিশোরী ও স্থানীয়দের বরাতে সদর থানার ওসি জানান, শুক্রবার ওই কিশোরী তার গ্রামের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া থেকে ঠাকুরগাঁও কারাগারে বাবা ও ভাইকে দেখতে যাওয়ার পথে বালিয়াডাঙ্গী সিএনজি (থ্রিহুইলার) স্ট্যান্ডে যায়। সিএনজিতে ওঠার সময় একই গ্রামের বাবলু, তালেব, আসলামসহ ৫ জনের একটি দল ওই সিএনজিতে উঠে পড়েন।

সিএনজিটি ঠাকুরগাঁও রোড এলাকায় পৌঁছালে পেটে ধারালো ছুরি ঠেকিয়ে একটি গুদামঘরে নিয়ে যান। সেখানে ওই কিশোরীকে আটকে রেখে পালাক্রমে রাতভর ধর্ষণ করেন। এক পর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তাকে মৃত ভেবে গভীর রাতে গোবিন্দনগর ইক্ষু ফার্মের রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা।

এরপর পথচারীরা দেখতে পেয়ে ৯৯৯ কল করলে পুলিশ গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল ভর্তি করে। এ সময় তার গলায় এবং শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

এ সময় ওসি আরও জানান, ঘটনাটি বালিয়াডাঙ্গী থানার আওতায়। সেই থানার ওসিকে অবগত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথাও জানলেন।

আরও খবর

Sponsered content