খেলাধুলা

এবার‌ও খেলা শুরুর সময় এক ঘন্টা এগিয়ে আনা হলো

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৩ , ১২:৫৫:১৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই নানা বিতর্কে জর্জরিত হয়ে উঠেছে।যা নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে বাধ্য হয়েছেন সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজার মত খেলোয়াড়রাও।

অবশেষে বিপিএলের বিশৃঙ্খলার চূড়ান্ত পরিণতি দেখা গেল টুর্নামেন্ট শুরুর ঠিক এক ঘণ্টা আগেও।প্রতিবছরের ন্যায় এবার‌ও খেলা শুরুর সময় এক ঘন্টা এগিয়ে আনা হলো। তবে পরিবর্তনের এ তথ্য জানানো হলো টুর্নামেন্ট শুরুর ঠিক এক ঘণ্টা আগে।অথচ বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সময়সূচির এই পরিবর্তন আরো প্রায় এক সপ্তাহ আগে ঠিক করেছিল বিপিএল গভর্নিং কাউন্সিল।কিন্তু সময় পরিবর্তন এ তথ্য আগে কেন জানানো হলো না, তা বোধগম্য নয়।

সুতরাং বলাই যায়,শুরুর আগেই জমে উঠলো খেলা। এ খেলা হলো বিপিএল নিয়ে নাটক।যে নাটকের পরতে পরতে অনিশ্চয়তা আর ওঠানামা,রদবদলের পালা। বরাবরের অনিয়ম,অব্যস্থাপনার বিপিএলে এবার শুরুর আগেই চোখে পড়লো অদুরদর্শিতা।

খেলা শুরুর দিন বদল হলো শুরুর সময়।আগে জানানো হয়েছিল শুক্রবার ছাড়া বাকি ৬ দিন খেলা শুরু হবে বেলা ২ টায়।আর শুক্রবার জুম্মার নামাজের জন্য খেলা শুরুর সময় বেঁধে দেয়া হয়েছিল দুপুর আড়াইটায়।এবং সন্ধ্যার খেলা শুরুর সময় ছিল সন্ধ্যা ৭ টায়। শুক্রবার সাড়ে ৭ টায়।

আজ শুক্রবার বেলা সাড়ে ১২ টায় মিডিয়াকে জানানো হলো উদ্বোধনী দিনে খেলা শুরু হবে দুপুর ২ টায়।মানে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ শুরু হবে পূর্ব ঘোষিত সময়ের ৩০ মিনিট আগে।মানে দুপুর ২টার পরিবর্তে দেড়টায়। আর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।সপ্তাহের বাকি দিনগুলোয় এই টাইমিং হবে প্রথম ম্যাচ বেলা দেড়টায় এবং পরের ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬ টায়।

আরও খবর

Sponsered content