খেলাধুলা

গুঞ্জন উড়িয়ে দিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২২ , ৯:৪০:৩১ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।পিএসজি ছেড়ে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি।বিশ্বকাপের মাঝেই এ খবর চাউর হয়েছিল।তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

সম্প্রতি আরএমসি রেডিওকে দেয়া এক সাক্ষাৎকারে পিএসজি প্রেসিডেন্ট বলেন, আমি মনে করি সে এখানে (পিএসজি) থাকতে চায়। আরও বলেন, আমি আগেও হাজারবার বলেছি,সে ক্লাবে সন্তুষ্ট আছে। চলতি সিজনে দারুণ ফর্মে আছেন। সে এখানেই থাকতে চায়।

খেলাইফি আরও বলেন, আমাদের দু’পক্ষের মধ্যে কথা হয়েছে। বিশ্বকাপের পর আমরা বসবো।

এর আগে টাইমস জানিয়েছিল, যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে যেতে পারেন মেসি।দুই পক্ষের সমঝোতায় আসার বিষয়টিও নাকি একটু একটু করে এগোচ্ছে।মেসি মিয়ামিতে গেলে তিনি হবেন লিগটির সর্বোচ্চ বেতনধারী খেলোয়াড়।

যদিও ফুটবলের ট্রান্সফার বিষয়ক জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানো জানান,ভবিষ্যৎ নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেননি লিওনেল মেসি। তার সতীর্থদের বরাতে জানা গেছে, মেসির সব চিন্তা-ভাবনা এখন কেবল বিশ্বকাপকে ঘিরেই।কোনো ক্লাবের সঙ্গে তিনি কোনো ধরনের চুক্তিতে যাননি।

যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন ফোর্বসের মতে, পিএসজিতে বছরে লিওনেল মেসির বেতন ৪১ মিলিয়ন মার্কিন ডলার। ৩৫ বছর বয়সী এ তারকার গত বছরটা ভালো না কাটলেও এবার ফর্মে ফিরেছেন। এ মৌসুমে এখন পর্যন্ত ক্লাবের হয়ে ১৩ ম্যাচে ৭ গোল করেছেন তিনি। যেখানে গত মৌসুমে ৩৪ ম্যাচে করেছিলেন ১১ গোল।

আরও খবর

Sponsered content