সারাদেশ

৩০ বছর পূর্তি বাস্তবায়নে বরিশাল জিলা স্কুল ৯২ ব্যাচের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২২ , ৭:৩৮:১০ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধিঃ গতকাল ৭ অক্টোবর, শুক্রবার ৩০ বছর পূর্তি বাস্তবায়নের লক্ষ্যে বরিশাল জিলা স্কুল ৯২ ব্যাচের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

বরিশাল জিলা স্কুল মসজিদে জুমার নামাজ আদায় ও কবর বাসী পিতামাতা, শিক্ষাগুরু বন্ধুদের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা দিয়ে আয়োজন শুরু হয়।

দুপুরের লাঞ্চ শেষে আয়োজক কমিটির আহবায়ক আ.স.ম জুয়েল রাফির ও এহসান রাব্বির নির্ধারিত স্থান বরিশাল হোটেল গ্রান্ড পার্কে সহকারী অধ্যাপক আমিনুর রহমান শামীমের সঞ্চালনায় এক আলোচনা ও মতামত পর্ব অনুষ্ঠিত হয়।

এ সময় মতপ্রকাশ করে বক্তব্য প্রদান করেন রাজনীতিবিদ ও ব্যবসায়ী আ.স.মজুয়েল রাফি, কাজী মুনির উদ্দিন তারিক, বরিশাল সমাজ কল্যাণ শহর সমাজসেবার সরকারী পরিচালক জাবির আহমেদ, জেলা নির্বাচন কমিশন অফিসার বাবর খান, ব্যবসায়ী ও সমাজ সেবক এবিএম মুরাদ হোসেন, ব্যাংক কর্মকর্তা মুসা, সহকারী অধ্যাপক জামাল হোসেন, আইটি কর্মকর্তা রানা, ফার্মাসিউটিক্যালস কর্মকর্তা সুজন আহমেদ, শান্তনু প্রমুখ।

আলোচনায় উপস্থিত সকল বক্তা ও বন্ধুদের মতামতের ভিত্তিতে আগামী ২৩,২৪ ও ২৫ ডিসেম্বর বরিশাল জিলা স্কুল এসএসসি ৯২ ব্যাচের ৩০ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপনের সম্ভাব্য সময় নির্ধারিত হয়।

অনুষ্ঠানের তৃতীয় পর্বে সোহাগ এন্ড ব্যান্ডসের নেতৃত্বে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের পর রাতে ডিনার পর্ব শেষ হয়। অনুষ্ঠানের শেষ পর্বে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content