বিনোদন

হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে নেন

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৯:০০:০১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।টার্গেট বিত্তশালী। নিজের রূপ যৌবনে আকৃষ্ট করে কাছে টানা। এরপর অর্থ-সম্পদ হাতিয়ে নেয়া। এমনকি হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে নেন। মেতে ওঠেন উন্মা’দনায়।

একে একে তিনটি বিয়ে করে হাতিয়ে নিয়েছেন অর্থ-বিত্ত। স্বার্থ হাসিল হলেই ডিভোর্স। তারপর আবার মাঠে নামে নতুন শি’কারের খোঁজে।

এমনকি বিত্তশালীকে বাসায় ডেকে অচেতন করে ধারণ করেন নগ্ন ছবি। ওই ছবি দিয়েই ব্ল্যাকমেইল করেন। এমন নানা অভিযোগ উঠেছে টিভি অভিনেত্রী ও চলচ্চিত্রের নায়িকা রোমানা ইস’লাম স্বর্ণার বিরুদ্ধে।

প্রতারণার অভিযোগে মামলায় গ্রেফতার করা হয়েছে স্বর্ণা ও তার ভার্সিটি পড়ুয়া ছেলে আন্নাফি এবং স্বর্ণার মা আশরাফী আক্তার শেইলীকে। গতকাল জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আ’দালত।

জানা গেছে, একটি রিয়েলিটি শোর মাধ্যমে শোবিজ জগতে মুখ দেখান স্বর্ণা। তিনি ফরিদপুর জেলা সদরের দক্ষিণ টেপাখোলার এটিএম নজরুল ইসলামের মেয়ে। নিজের রূপ-যৌবনে মুগ্ধতা ছড়াচ্ছিলেন।

তার রমণীয় আহলাদে সাড়া দিচ্ছিলেন এক শ্রেণির বিত্তশালীরা। নাটক, ফিল্ম, শর্টফিল্মে নিজেকে উপস্থাপন করে বাড়াচ্ছিলেন চাহিদা। একান্তে সময় দিতে গু’লশানের লেক সংলগ্ন একটি পাঁচতারকা হোটেল ও কলকাতার নিউ মার্কেট এলাকার ডিকে ইন্টার ন্যাশনাল হোটেলে ছিল আসা-যাওয়া।

আরও খবর

Sponsered content