সারাদেশের খবর

হোমনায় সাততলা ভবনের ছাদ থেকে পড়ে প্রতিবন্ধী শিক্ষার্থীর আত্মহত্যা!

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২৩ , ২:১০:৩৩ প্রিন্ট সংস্করণ

হোমনা(কুমিল্লা)প্রতিনিধি।।কুমিল্লার হোমনা উপজেলার একটি সাততলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে মিলা আক্তার (১৪) নামে এক প্রতিবন্ধী শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

আজ সোমবার(৯ জানুয়ারি) উপজেলা পরিষদ সংলগ্ন সিটি সেন্টার ভবনে এ ঘটনা ঘটে।

সে উপজেলার মহিষমারী গ্রামের মো. মিজান যিয়া সরকারের মেয়ে এবং খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহত মিলার বাবা মো. মিজান মিয়া সরকার জানান,মিলা আক্তার দৃষ্টি ও মানষিক প্রতিবন্ধী ছিলেন।আজ দুপুর ২ টার দিকে সিটি সেন্টারের সাততলার ছাদ থেকে নিচে পড়ে আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে।

এদিকে পরিবারের বরাত দিয়ে হোমনা থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. সাইফুল ইসলাম জানান,নিহত স্কুল ছাত্রীটি একজন মানসিক ও দৃষ্টি প্রতিবন্ধী ছিল।ধারণা করা হচ্ছে ছাদ থেকে লাফদিয়ে সে আত্মহত্যা করেছেন।থানায় অপমৃত্যুর মামলা হবে।এডিএম স্যার যদি ময়নাতদন্ত ছাড়া লাশ দিতে বলে বলেন তা হলে সার্কেল স্যারের সাথে আলাপ করে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

জানাগেছে,নিহত মিলার যা মরিয়ম বেগম সিটি সেন্টার ভবনের ৬ তলায় একটি ফ্ল্যাটে বসবাস করেন এবংএকই ভবনে যদিনা চক্ষু ও জেনারেল হাসপাতালে নার্সের চাকুরি করেন।

আরও খবর

Sponsered content