বিনোদন

সুনেরাহকে মামলার হুমকি দিলেন-পরীমনি

  প্রতিনিধি ৩০ মে ২০২৩ , ২:১০:৫২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।পরীমনি বলেন, আমার নাম উল্লেখ না করে কে কী বলেছে তা জানা নেই আমার।আমি স্বামী ও সন্তান নিয়ে বেশ ভালো আছি।স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাফিজা তুষি ও তানজিন তিশার কিছু ছবি এবং ভিডিও ফাঁস হয়েছে,এর দায় রাজের স্ত্রী নায়িকা পরীমনিকে দিয়েছেন সুনেরাহ।একই সঙ্গে দিয়েছেন আইনি ব্যবস্থারও হুমকি। সেই প্রতিক্রিয়ায় এবার সুনেরাহকে মামলার হুমকি দিলেন পরীমনি।

সুনেরাহর ফেসবুক পোস্টের বরাতে মঙ্গলবার সংবাদ প্রকাশের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পরীমনি।

তিনি বলেন,আমাকে কেউ যদি ডিস্টার্ব করে তাহলে আমি ব্যবস্থা নেব।একবার এক নায়িকা প্রচলিত আইনের হুমকি দিয়েছে।এবার যদি কেউ আমাকে নিয়ে খোঁচায় তাহলে আমি ডিরেক্ট মামলা করব তার নামে।পরীমনি বলেন, আমার নাম উল্লেখ না করে কে কী বলেছে তা জানা নেই আমার।আমি স্বামী ও সন্তান নিয়ে বেশ ভালো আছি।

পরীমনির পারিবারিক দ্বন্দ্বের এবারের ঘটনার শুরু সোমবার রাতে। ওই রাতে কয়েক মিনিটের ব্যবধানে কয়েকটি পোস্ট দেয়া হয় রাজের ফেসবুক প্রোফাইল থেকে। এসব পোস্টে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তানজিন তিশাকে।কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে।একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা।পরে অবশ্য রাজের অ্যাকাউন্টে সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

 

এর পরই মঙ্গলবার রাতে সুনেরাহ পোস্টে লেখেন, ’১০ বছরের বেশি সময় ধরে আমি রাজকে চিনি।সে আমার বেস্ট ফ্রেন্ড ছিল।আমরা তো সবাই জানি কীভাবে আমরা বেস্ট ফ্রেন্ডের সঙ্গে কথা বলি।সে ছেলে আর আমি মেয়ে,এটাই কি তোমরা একমাত্র সমস্যা ভাবছো?’

 

তিনি লিখেছেন, ’তার (রাজ) বিয়ের পর তার সঙ্গে আমার যোগাযোগ প্রায় নেই বললেই চলে।সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমার দেখা হওয়ার পর আমরা ছবি তুলেছি।পুরনো কোনো বন্ধুর সঙ্গে ছবি তোলাতে ভুল কী তা আমি জানি না।কারণ ছাড়াই তার স্ত্রী আমাকে নিয়ে পাগলামি করছে।’

 

অভিনেত্রী লিখেছেন, ’আপনারা যে ভিডিওগুলো দেখেছেন সেগুলো পাঁচ বছর আগের।নডরাই সিনেমার সময়ের।সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম।কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে।’

পরীমনিকে ইঙ্গিত করে সুনেরাহ লেখেন, ‘দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না।আমি নিশ্চিত,ওর (রাজ) আইডি হ্যাকড হয়েছে।কে হ্যাক করেছে,আমরা সেটা জানি; প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না।এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।’

এর আগেও রাজ-পরীর পারিবারিক দ্বন্দ্বের ব্যাপার সামনে আসে।গত পহেলা জানুয়ারি নতুন বছরের প্রথম প্রহরে ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে রাজের সঙ্গে আর সংসার করবেন না বলে ঘোষণা দেন। একই ঘোষণা দিয়েছিলেন রাজও।এর দু-একদিন আগে থেকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে নানা পোস্ট দিচ্ছিলেন পরীমনি। তবে শেষ পর্যন্ত টিকে যায় এ দম্পতির সংসার।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। চলতি বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

 

পরীমনির অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিই প্রথমে জানা যায়, পরে জানা যায় তাদের বিয়ের খবর। রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। এ বছরের ১০ আগস্ট জন্ম হয় রাজ্যের।

আরও খবর

Sponsered content