জাতীয়

মুজিবুর রহমানের সহধর্মিণী শেখ ফজিলাতুন নেছার নামে কেনা সম্পত্তি দেখতে খুলনায় যাচ্ছেন-প্রধানমন্ত্রী,শেখ হাসিনা

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৩ , ৮:৪৫:৫২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।খুলনার দিঘলিয়া উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী শেখ ফজিলাতুন নেছার নামে কেনা সম্পত্তি দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় যাচ্ছেন। শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে ব্যক্তিগত এ সফরে বোন শেখ রেহানারও তার সঙ্গে থাকার কথা।খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান,দুপুর ২টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে প্রধানমন্ত্রী সড়কপথে খুলনার উদ্দেশে রওনা হবেন। তিনি রূপসা সেতু পার হয়ে আড়ংঘাটা বাইপাস ধরে দিঘলিয়া ঘাটে পৌঁছাবেন। ঘাট পার হয়ে তিনি দিঘলিয়ার নগরঘাট এলাকায় তার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের নামে কেনা পাট গোডাউন পরিদর্শন করবেন।

খুলনার আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান,এটি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সফর।এ জন্য খুলনার কোনো নেতা-কর্মীর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সুযোগ নেই।বেলা তিনটার দিকে তিনি সড়কপথে গোপালগঞ্জ হয়ে খানজাহান আলী সেতু (রূপসা সেতু) পার হয়ে আড়ংঘাটা বাইপাস ধরে দিঘলিয়া ঘাটে পৌঁছাবেন। ঘাট পার হয়ে তিনি দিঘলিয়ার নগরঘাট এলাকায় তার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা পাটের গুদাম পরিদর্শন করবেন।

এর আগে, ২০১৮ সালের ৩ মার্চ সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় যোগ দিতে খুলনায় এসেছিলেন।

আরও খবর

Sponsered content