বিনোদন

স্ত্রীর ছবি প্রকাশ করলেও নাম,পরিচয়—কিছুই জানাননি, সালমান

  প্রতিনিধি ২ মে ২০২৩ , ১:৩৪:১৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।সামাজিক যোগাযোগমাধ্যমে এক তরুণীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়েছেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির।মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ সঙ্গে তারিখ জুড়ে দিয়েছেন ৩০ এপ্রিল ২০২৩।

স্ত্রীর ছবি প্রকাশ করলেও নাম,পরিচয়—কিছুই জানাননি সালমান।বিষয়টি নিয়ে সত্যাসত্য যাচাই করতে সালমান মুক্তাদিরের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁকে পাওয়া যায়নি।

ঘোষণাটি দেওয়ার পর মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে।মাত্র ২ ঘণ্টার ব্যবধানে পোস্টটি ২৫ হাজার বার শেয়ার হয়েছে,৬১ হাজার মন্তব্য জমা পড়েছে ও লাইক পড়েছে ২ লাখ ৭০ হাজার। সালমান মুক্তাদিরকে শুভেচ্ছা জানিয়েছেন আরিফিন শুভ, পরীমনি,প্রভা,সুনেরাহ বিনতে কামাল,তানজিয়া মিথিলা, নিশাত প্রিয়ম,জেফার,পুতুল,প্রীতম হাসান,শামীম হাসানসহ আরও অনেকেই।

শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে মন্তব্যের ঘরে প্রশ্ন করছেন,সত্যিই বিয়ে করেছেন?এর আগে বিভিন্ন সময়ে ‘প্র্যাংক’ করে আলোচিত হয়েছেন সালমান,ফলে বিয়ের খবরটিকেও আমলে নিতে আরও খানিকটা নিশ্চিত হতে চান ভক্তরা।

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছিল।দেড় বছরের ব্যবধানে সেই সম্পর্কে ইতি ঘটে।

২০১২ সাল থেকে ইউটিউবে ভিডিও নির্মাণ করেন সালমান, দেশের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের একজন হিসেবে বিবেচনা করা হয় তাঁকে।তাঁকে বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতেও পাওয়া গেছে।

স্ত্রীর ছবি প্রকাশ করলেও নাম,পরিচয়—কিছুই জানাননি সালমান

আরও খবর

Sponsered content