অপরাধ-আইন-আদালত

সাংবাদিক ইলিয়াসের অভিযোগের বিষয়ে সাংবাদিক সম্মেলনটি অনিবার্য কারণবশত স্থগিত করেছে-পিবিআই

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২২ , ১১:৫৬:০০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।সাংবাদিক ইলিয়াসের অভিযোগের বিষয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করতঃ সাংবাদিক সম্মেলনটি অনিবার্য কারণবশত স্থগিত করেছে পিবিআই।

উল্লেখ্য যে বাবুল আক্তার বিষয়ক সাংবাদিক ইলিয়াসের একাধিক ভিডিও প্রকাশ ও ভাইরাল হবার পর বনজ কুমার মজুমদারসহ ৬ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন করেন বাবুল আক্তার। পরে যদিও বিজ্ঞ আদালত মামলার আবেদন খারিজ করে দেন।

জানা গেছে, সাংবাদিক ইলিয়াসের এহেন ভিডিও নিউজ প্রকাশের ইস্যুতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি সাংবাদিক সম্মেলন ডাকে যা বাতিল করা হয়েছে। এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে পিবিআই মিডিয়া উইং -এর অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ।

তিনি বলেন, “অনিবার্য কারণবশত ২৭ সেপ্টেম্বরের পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।”

এখানে বিশেষ ভাবে উল্লেখ্য যে পিবিআই প্রধান বনজ কুমার উদ্দেশ্যপ্রণোদিত ভাবে বাবুল আক্তারকে তার স্ত্রী হত্যার মামলায় ফাঁসিয়েছেন, পাশাপাশি তাকে রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগ এনে প্রবাসী সাংবাদিক ইলিয়াস পরপর দুটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তিনি তথ্য ও যুক্তি-তর্ক দিয়ে প্রমাণ করতে চেয়েছেন যে বনজ কুমার সোনা চোরাচালানের মূল হোতা তথা মাফিয়া ডন, ওদিকে বাবুল আক্তার দুর্নীতিবাজ, চোরাচালানকারী, জঙ্গিসহ সকল প্রকার দেশের শক্রদের জন্য মারাত্মক হুমকির কারণ। বনজ কুমার দুর্নীতিবাজ আর বাবুল আক্তার দেশপ্রেমিক ও অদ্বিতীয় দেশ-সৈনিক এবং তাই বাবুল আক্তারের ধ্বংস নিশ্চিত করতেই বনজ কুমারের নেতৃত্বে পয়দা করা হয়েছে, ‘বাবুল আক্তার‌ই তার স্ত্রী মিতুকে হত্যা করিয়েছেন’ -এমন একটা সাজানো নাটক!

আরও খবর

Sponsered content