বিনোদন

ময়মনসিংহে আপন বড় বোনকে বিয়ে করেছে আপন ভাই!

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ৮:০০:৩২ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট।।ময়মনসিংহে আপন বড় বোনকে পরকীয়া লিপ্ত হয়ে বিয়ে করেছে আপন ভাই। গত সোমবার (১৪ অক্টোবর) স্বামীকে রেখে পরকীয়া সম্পর্কের জের ধরে বড় ভাইয়ের সাথে বাড়ি থেকে পালিয়ে যায় এই ভাই-বোন সম্পর্কের প্রেমিক যুগল।

এ ঘটনায় নিজের বাবা মা ছেলে মেয়েকে তেজ্যপুত্র করেছে বলে জানা যায়! ঘটনা বিশ্বাস যোগ্য না হলেও সবার সামনে ওটে আসার পর বিশ্বাস করতে বাধ্য হয়!

জানা যায় ময়মনসিংহ জেলার ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা তারাকুল গ্রামের আব্দুর রশিদের ঔরশ জাত চার সন্তানের মধ্যে ২ ছেলে, (১) মোঃ সাজু মিয়া, (২) মোঃ সিজু মিয়া এবং ২টি মেয়ে (১) মোছাঃ জাকিয়া সুলতানা, (২) ছোট মেয়ে রাজিয়া সুলতানা। পিতাঃ আব্দুর রশিদ, ছোট মেয়ে রাজিয়া সুলতানাকে জয়পুর হাট বিশ্বাস পাড়ার মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ মজনুর সাথে পারিবারিক ভাবে বিবাহ দেন।

মজনু বর্তমানে জয়পুর হাট পৌর সভার একজন পিয়মজনু জানতোনা তার স্ত্রী রাজিয়া আপন বড় ভাই সিজু হোসেনের সাথে অবৈধ সম্পর্কের কথা।স্বামীর ঘরে রাজিয়ার ২ সন্তান (১) রিয়াদ হাসান (৯) (২) রাকিবুল হাসান(৭) মাদ্রাসায় লেখাপড়া করে ২ সন্তান কে ছেড়ে রাজিয়া তার আপন বড় ভাই সিজু হোসেনের সাথে গত ১৪-১০-২০১৯ইং তারিখে প্রেমের টানে বাড়ি থেকে পলায়ন করে।

স্বামী মজনু মিয়া পাগল হয়ে খুজতে থাকে তার স্ত্রী রাজিয়া কে।এক পর্যায়ে মজনু মিয়া সন্ধান পায় শিবগঞ্জের ভাইয়েরপুকুর এলাকায় সৈয়দপুর গ্রামে মৃত কাবেজের ছেলে বাবলু মিয়ার বাড়িতে আশ্রয় নেয়।বিষয়টি স্থানীয় চেয়াম্যানকে অবহিত করলে তার তৎপরতায় বাবলুর স্ত্রীকে ইউনিয়ন পরিষদে হাজির করা হয়।

পরে বাবলুর স্ত্রী জানায়,তারা উভয়ে শিবগঞ্জের ময়দান হাটা ইউপির কাজীর কাছে উপস্থিত হয়ে ২লক্ষ টাকা দেন মোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।শুধু তাই নয় তারা নোটারী পাবলিক গাইবান্দা কার্যালয়ে এ্যাফিডেভিট এর মাধ্যমে বিবাহ ঘোষনা দেয় এবং তার পূর্বের স্বামীকে তালাক দিয়ে নিজ আপন বড় ভাইয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এব্যাপারে ময়দান হাটা ইউপির কাজীর বক্তব্য নিতে গেলে তার দেখা পাওয়া যায়নি।এদিকে লোমহর্ষক এ ঘটনা জানা জানি হওয়ার পর ন।

আরও খবর

Sponsered content