বিনোদন

অসাধারণ অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী’-র পুরস্কার জিতেছেন-বুবলী

  প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২৩ , ৫:২৯:৪০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।এই তো মাত্র কয়েক দিন আগে একমাত্র ছেলেকে প্রথম স্কুলে ভর্তি করানোর আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।এবার আরও একটি আনন্দ ভক্তদের সঙ্গে ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী।

রোববার ( ১০ সেপ্টেম্বর) বিকেলে নায়িকা বুবলী তার ভেরিফাইড ফেসবুকে ভক্ত ও দর্শকদের জানান,অসাধারণ অভিনয়ের জন্য তিনি ‘সেরা অভিনেত্রী’-র পুরস্কার জিতেছেন।

এ প্রসঙ্গে বুবলী তার ফেসবুকে পরপর তিনটি স্ট্যাটাস দেন। প্রথমে একটি ভিডিও পোস্ট করেন। ৩ মিনিট ১২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়,বুবলী ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২’ এর সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।

ওই ভিডিওতে আরও দেখা যায়,আনন্দঘন পরিবেশে চিত্রনায়িকা সুজাতার হাত থেকে বুবলী তার সেরা অভিনেত্রীর পুরস্কারটি গ্রহণ করেন।ধন্যবাদ জানান সিনেমা সংশ্লিষ্ট, ওটিটি প্লাটফর্ম চরকি,চ্যানেল আই এবং আইসিটি ডিভিশনকে।

এর পরের স্ট্যাটাসে বুবলী বিশেষ সেই মুহূর্তের ৯টি ছবি পোস্ট করেন।ছবিতে দেখা যায়অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাল-খয়েরী রঙের গাউনে নজরকাড়া লুকে সেজেছিলেন বুবলী।

ছবি আর ভিডিও স্ট্যাটাসের ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ওয়েব ফিল্ম ‘টান’-র জন্য তিনি এ সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন।

সর্বশেষে ফেসবুকে একটি রিল প্রকাশ করেন বুবলী।রিল ভিডিওতে দেখা যায়, ক্যাটওয়াকে এগিয়ে আসছেন অভিনেত্রী,পোজ দিচ্ছেন বিভিন্ন ভঙ্গিতে।এ ভিডিওর সঙ্গে বুবলী জুড়ে দিয়েছেন কারিনা কাপুর অভিনীত ‘হিরোইন’ সিনেমার গান ‘মে হিরোইন হু’। রিলের ওই ভিডিও এরই মধ্যে প্রশংসা কুড়িয়ে নেটিজেনদের।তাই কমেন্ট বক্সে বুবলী ভাসছেন ভক্ত আর নেটিজেনদের শুভেচ্ছা আর ভালোবাসায়।

আরও খবর

Sponsered content