বিনোদন

আপনি যখন সকল বাঁধা সামাজিকতা বাস্তবতাকে তুচ্ছ করে ভালোবাসার মানুষকে নিজের করে পাবেন

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২৩ , ১২:১২:১২ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।কাউকে মন থেকে ভালোবেসে দেখুন তাকে ছাড়া আপনার পৃথিবীতে কাউকে সুন্দর লাগবে না! আপনি যাকে সত্যি ভালোবাসবেন সে কুৎসিত-রুগ্ন হলেও তাকেই আপনার লাগবেই লাগবে।

যাকে আপনি মন থেকে ভালোবেসে ফেলবেন তাঁর সবকিছু আপনার কাছে সুন্দর মনে হবে।তার বুচা নাক,খাটো চুল,রোগা শরীর,গালের ব্রণের দাগে কিছু আপনার যাই আসবে না!আপনার কাছে তাকে সুন্দর লাগা ছাড়া বিকল্প কোনো অপশন থাকবে না!

আপনি যাকে ভালোবেসে ফেলবেন।সেই মানুষটাকে পাওয়ার ইচ্ছে আপনাকে পাগল করে দিবে।পরিবার আত্মীয় স্বজনের চোখে সমাজিকতা,বাস্তবতা এমন হাজারটা সমস্যা থাকলেও। আপনার কাছে শুধু মানুষটাকে নিজের করে পাওয়া ছাড়া বিকল্প কোনো চিন্তা থাকবে না!

আপনি কাউকে মন থেকে ভালোবেসে দেখুন।আপনি কখনো স্বার্থবাদী হয়ে তাকে সুসময়ে ভালোবেসে দুঃসময়ে একা ফেলে যেতে পারবেন না!আপনি যদি সত্যি তাকে মন থেকে ভালোবেসে থাকেন,তাহলে আপনার ভালোবাসা আপনার বিবেক আপনাকে ধিক্কার দিবে।আপনাকে কাঠগড়ায় দাঁড় করাবে,আপনি নিজেকে নিজেই অপরাধী মনে করবেন।

আপনি যখন সকল বাঁধা সামাজিকতা বাস্তবতাকে তুচ্ছ করে ভালোবাসার মানুষকে নিজের করে পাবেন।তখন আপনার চেয়ে বড় যোদ্ধা আপনার চেয়ে বড় বীর পৃথিবীতে দ্বিতীয়টি নেই।

শুধু গল্প পড়বেন না! নিজেও গল্প তৈরি করার চেষ্টা করুন।শুধু শুধু প্রেম ভালোবাসাটাকে সস্তা করবেন না! যদি শেষ নিশ্বাস পর্যন্ত প্রিয় মানুষটাকে পাওয়ার আকাঙ্ক্ষা থাকে আপনার। তবে প্রেম ভালোবাসাটা আপনার জন্য বস। আপনি ভালোবাসার দৃষ্টান্ত হয়ে থাকবে যুগের পর যুগ।

আরও খবর

Sponsered content