বিনোদন

মৌসুমীর সঙ্গে বিগো লাইভের সম্পর্ক রয়েছে;-

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ২:১৮:৪৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জনপ্রিয় টিভি অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর আলোচনার তুঙ্গে অনলাইন জুয়া খেলার প্লাটফর্ম ‘বিগো লাইভ’। শোবিজ পাড়ায় নতুন খবর, এ প্লাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন ঢালিউড চিত্রনায়িকা মৌসুমী।এ খবর শোনার পর সানী তার প্রতিক্রিয়া প্রকাশ্যে এনেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে মৌসুমীর সঙ্গে বিগো লাইভের সম্পর্ক রয়েছে।বিগো লাইভ করে এ পর্যন্ত বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন এ চিত্রনায়িকা।সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে ফেসবুকে বিশেষ বার্তা দেন সানী।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছোট একটি স্ট্যাটাস দিয়েছেন এ চিত্রনায়ক। মৌসুমী আর বিগো লাইভ নিয়ে ওই স্ট্যাটাসে ওমর সানী লিখেছেন, কবে বিগো লাইভ করেছে মৌসুমী?প্রমাণ দিতে হবে, স্টুপিড।তার কোনোদিন বিগো আইডি ছিল না।

বিষয়টি নিয়ে এরই মধ্যে সংবাদমাধ্যমে কথা বলেছেন সানী। এ ভুয়া খবরের প্রতিবাদ জানিয়ে সানী স্পষ্ট বলেন, মৌসুমীর আগে কখনও বিগো আইডি ছিল না। এখনও কোনো বিগো আইডি মৌসুমীর নেই। তাই যারা এইসব ভুয়া খবর ছড়াচ্ছেন তার পুরোটাই ভিত্তিহীন।

সানী আরও বলেন,টিকটক ও লাইকি আইডি ব্যবহার করেন মৌসুমী। ওইসব ভিডিওকেই বিগো লাইভের ভিডিও বলে মিথ্যা প্রচারণা করছেন কেউ কেউ।তাদের বিরুদ্ধে খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন সানী।এমনটাই সংবাদমাধ্যমে জানিয়েছেন নয়ের দশকের জনপ্রিয় এ চিত্রনায়ক।

আরও খবর

Sponsered content