বিনোদন

বয়স ৫০ জুঁইছুঁই, তবুও শরীর জুড়ে রয়েছে উষ্ণতা, উন্মুক্ত ব্লাউজে হট আইটেম শ্রীলেখা মিত্র

  প্রতিনিধি ৫ মে ২০২২ , ৪:৫৮:৪১ প্রিন্ট সংস্করণ

নিউজ ডেস্কঃ বয়স বাড়লেও, স্টানিং লুক ও হট পোজে তিনি এখনও সিদ্ধহস্ত।একের পর এক ছবি শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। যা দেখা মাত্রই ভক্তদের মনে ঝড় উঠে যায়।তিনি আর কেউ নন টলিপাড়ার এক সময়ের অন্যতম মিষ্টি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আজও সকলের মনে তিনি একইভাবে তরতাজা।মনের কথা মন খুলে বলতেই ভালোবাসেন শ্রীলেখা। সোশ্যাল মিডিয়াতেও প্রচণ্ড অ্যাক্টিভ অভিনেত্রী।মোটা চেহারা নিয়ে অভিনেত্রীকে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয় ঠিকই, কিন্তু সেই সব সমালোচনার যোগ্য জবাব দিতে সর্বদা প্রস্তুত তিনি।

অভিনেত্রীর বয়স ৫০ ছুঁইছুঁই, তবুও তার কাছে কাছে বয়স নিতান্তই একটা সংখ্যা মাত্র। বয়স বাড়ার সাথে সাথে কিভাবে নিজেকে পরিবর্তন করতে হয় তা তিনি খুব ভালোমতোই জানেন। আজও এই বয়সে যুব সম্প্রদায়ের হার্টথ্রুব শ্রীলেখা মিত্র।শ্রীলেখার চেহারা যে বেশ ভারী তার শরীরের বাড়তি মেদও বেশ স্পষ্ট। কিন্তু বাকিদের মত তিনি তা লোকানোর পক্ষপাতী নন এই অভিনেত্রী।গোলগাল চেহারাতেই কখনও শাড়ি পরে, কখনও আবার লেহেঙ্গা পরে মডেলিং করে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেন শ্রীলেখা মিত্র।শ্রীলেখার হট অবতার এর আগেও বহুবার দেখেছেন নেটিজেনরা।

অভিনেত্রী তার ফেসবুক প্রোফাইলে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,” নিজেকে তিনি ঠিক এইভাবেই ভালোবাসেন”।নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে তার একটি মডেলিং ভিডিও।সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে শাড়ির আড়ালে কখনও উন্মুক্ত তার মেদবহুল তলপেট, আবার কখনও লেহেঙ্গা চোলিতে ব্লাউজের আড়ালে স্পষ্ট উন্মুক্ত বক্ষ বিভাজিকা। শ্রীলেখার মডেলিং ভিডিওর সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছে পাঞ্জাবি গান।নেটিজেনদের ঘুম উড়িয়ে দিয়েছে এই ফ্যাশন ভিডিও।তার হটনেস দেখে নেটিজেনরা যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছেন না।

পুরুষদের ঘুম উড়াতে তিনি বেশ সিদ্ধহস্ত।এখনও নিজের মেয়ের বয়সী ছেলেদের থেকে বিবাহের প্রস্তাব পান শ্রীলেখা মিত্র।শরীরী উত্তেজনামূলক ছবি হোক বা শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক সবেতেই সাবলীল শ্রীলেখা।বরাবরই ঠোঁটকাটা শ্রীলেখা। সে নিজের প্রতি এতটাই আত্মবিশ্বাসী যে অকপটে তিনি স্বীকার করেন বহু পুরুষের স্বপ্ন পরী তিনি।

আরও খবর

Sponsered content