বিনোদন

ভালো থেকো ঘুমেরা আমার,পরী

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২২ , ১০:৩০:৪৭ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট।।এই ঘরটা জানে শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম আমি। ভালো থাকো ঘুমেরা আমার,পরীর সাথে আবার দেখা হবে তোমার।

কথাগুলো ফেসবুকে লিখেছেন অভিনেত্রী পরীমনি।কেন? আর মাত্র কয়েকদিন পর চার মাস পূর্ণ হবে নায়িকার ছেলের বয়স।এরই মধ্যে হাপিয়ে উঠেছেন তিনি।জানিয়েছেন ছেলেকে বড় করে বতোলার অভিজ্ঞতা।
এখন অনেকগুলো রাত নির্ঘুম কাটে,সে কথা আর বলার অপেক্ষা রাখে না।টানা ঘুমাতে পারেন না।ফেসবুকে নিজের ঘরের ছবি দিয়ে লিখেছেন— ‘এই ঘরটা জানে শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম আমি।’

তিনি আরও লেখেন— ‘ভালো থেকো ঘুমেরা আমার,পরীর সঙ্গে আবার দেখা হবে তোমার।’ দিনরাত নির্ঘুম কাটিয়ে নিজের যত্নও ঠিকমতো নেওয়া হয় না তার। তবে শরিফুল রাজ বাসায় থাকলে তিনি পরীকে সাহায্য করেন।

পরীমনির সঙ্গে প্রেম থেকে বিয়ে সবই গুণীন চলচ্চিত্রের সেট থেকে। শরীফুল রাজ এ প্রসঙ্গে বলেছিলেন, ‘আসলে গিয়াস উদ্দিন সেলিমের শুটিং সেটে আমাদের আলাপ গাঢ় হয়। ধীরে ধীরে একটা ভালো লাগা তৈরি হয়, সেই ভালো লাগা হয়তো ভালোবাসায় পরিণত হয়,এর পরেই আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই।


এরপর গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান রাজ্যকে পৃথিবীর আলো দেখান মা পরীমনি। ঢালিউডের আরেক সুপারস্টার শরিফুল ইসলাম রাজ হলেন পরীর স্বামী।এটি সবাই জানে।তার নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় রাজ্য। আর রাজ্যকে ঘিরেই রাজ-পরীর ছোট্ট রাজত্ব।

আরও খবর

Sponsered content