বিনোদন

কেমন কাটছে সৌদের সঙ্গে সুবর্ণার দাম্পত্য জীবন?

  প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ৫:২৬:৫৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দীর্ঘ ২২ বছর সংসার করার পর ২০০৮ সালে প্রখ্যাত অভিনেতা হুমায়ূন ফরিদীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফার।ওই বছরেরই ৭ জুলাই তিনি বিয়ে করেন নিজের থেকে বয়সে ছোট পরিচালক বদরুল আনাম সৌদকে।তাদের সেই দাম্পত্যের ১৫ বছর পূর্ণ হলো শুক্রবার।

এতটা বছর পেরিয়ে কেমন কাটছে সৌদের সঙ্গে সুবর্ণার দাম্পত্য জীবন?

সেই ইঙ্গিত অবশ্য অভিনেত্রী নিজেই দিয়েছেন তার ফেসবুকের পাতায়। দ্বিতীয় জীবনসঙ্গীর সঙ্গে তোলা হাস্যোজ্জ্বল কয়েকটি ছবি বৃহস্পতিবার মধ্যরাতে পোস্ট করে সৌদকে ১৫তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন সুবর্ণা মুস্তাফা। সঙ্গে বার্তা দিয়েছেন,ভালোবাসা এবং একে অন্যের প্রতি শ্রদ্ধাই তাদের শক্তির উৎস।

সুবর্ণা মুস্তাফার ওই পোস্টের নিচে তাকে এবং সৌদকে ১৫তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন চিত্রলেখা গুহ, স্বাধীন খসরু, চয়নিকা চৌধুরী, নাজনিন হাসান চুমকী, শতাব্দী ওয়াদুদ, জয়া আহসান, আঁখি আলমগীর, ‍মুস্তাফিজুর রহমান মানিক, সাজু খাদেম, রোজি সিদ্দিকী, সোহানা সাবা, ইন্তেখাব দিনার, আসনা হাবিব ভাবনা, রওনক হাসানসহ অনেকে।

এর মধ্যে অভিনেত্রী চিত্রলেখা গুহ লিখেছেন, ‘১৫ বছর নয়,এমন সম্পর্ক ১৫০ বছর চলতে চলতে অসীমের দিকে যাক।অনেক শুভকামনা।অনেক ভালোবাসা যুগলের জন্য।’

এদিকে,১৫তম বিবাহবার্ষিকীর বিশেষ দিনে নির্মাতা, চিত্রনাট্যকার ও কাহিনিকার বদরুল আনাম সৌদ গণমাধ্যমকে জানিয়েছেন,সবার ভালোবাসায় আমি আর সুবর্ণা ভালো আছি।এভাবেই ভালো থাকতে চাই আরও বহু বছর।শুধুই আশীর্বাদ চাই।’

২০০৭ সালে অভিনেত্রী আফসানা মিমির সোপ অপেরা ‘ডলস হাউজ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সুবর্ণা মুস্তাফা। বদরুল আনাম সৌদ ছিলেন সে নাটকের সহ-পরিচালক। গুঞ্জন আছে,ডলস হাউজ’-এ একসঙ্গে কাজ করতে গিয়েই মন দেয়া-নেয়া সারেন সুবর্ণা ও সৌদ।পরের বছরই করেন বিয়ে।

আরও খবর

Sponsered content