বিনোদন

মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘বুবুজান’ মুক্তি পেয়েছে

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:৫৬:৪১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।গেল শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘বুবুজান’। দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া।শামীম আহমেদ রনির পরিচালনায় মাহি অভিনয় করেছেন বুবুজান চরিত্রে।

এরই মধ্যে কথা রটেছে,এই সিনেমার সঙ্গে নাকি কাজী হায়াতের ‘আম্মাজান’র বেশ মিল রয়েছে।অনেকেই তো বলছে,গল্পটি ‘আম্মাজান’ থেকেই নেওয়া।তবে এ বিষয়ে আর চুপ থাকতে পারেননি বুবুজান।

মাহি বলেন,যারা এটি বলছেন,তারা ভুল বলছেন।নামের কারণে অনেকেই হয়তো এটি ভাবছেন। “বুবুজান’র গল্পটি একরকম আর “আম্মাজান’র গল্পটি অন্যরকম।তবে “আম্মাজান” ছবিতে মান্না ভাই তার আম্মার জন্য পাগল ছিল আর এখানে শান্ত তার বুবুর জন্য পাগল।মিল খুঁজলে এটাই পাওয়া যাবে।আর বাকি সব দিক থেকেই ছবিটি আলাদা।’

বুবুজান’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন,এই ছবির গল্পটি দারুণ।ভাই-বোনের দারুণ এক গল্প তুলে ধরা হয়েছে এতে।আর নির্মাতা রনিও সেটি পর্দায় ফুটিয়ে তুলেছেন সুনিপুণ হাতে।ছবিটি গল্প নির্ভর। যারাই দেখেছেন,তারাই ছবিটির প্রশংসা করেছেন।গল্পে খুব সুন্দর একটা ম্যাসেজ আছে।আশা করি,যারাই ছবিটি দেখবেন তারাই এর প্রশংসা করতে বাধ্য হবেন।’

এদিকে,সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপটে নির্মিত ‘বুবুজান’।এতে মাহিয়া মাহি,শান্ত খান ও নিশাত নাওয়ার সালওয়ারের পাশাপাশি আরও অভিনয় করেছেন সাবেরী আলম,শিবা শানু,কমল পাটেকরসহ অনেকে।

আরও খবর

Sponsered content