বিনোদন

কোথায় আছে রাজ,কী করছেন তিনি?

  প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৪৬:২৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির।মাত্র কয়েকদিনের পরিচয় এবং প্রেমের পরে গোপনে বিয়ে করেন তারা।গত বছরে ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ এবং পরীর সম্পর্কের খবর।তখনই পরীমনি জানান যে তিনি সন্তানসম্ভবা।গত বছর ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়।

ভেঙে গেছে তাদের দুই বছরের সংসার।গত ১৮ সেপ্টেম্বর পরীমনি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান।খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জানতে পেরে পরদিন লোক পাঠিয়ে কাজী অফিস থেকে কাবিননামা ও ডিভোর্স–সংক্রান্ত চিঠি সংগ্রহ করেন রাজ।পরীর পাঠানো নোটিশও পেয়েছেন রাজ।

এদিকে তালাক নোটিশ পাঠানো ও গ্রহণ করার প্রায় দুই সপ্তাহ হয়ে গেল।কোথায় আছে রাজ,কী করছেন তিনি? বিষয়টি জানার বেশ আগ্রহ দেখা যায় ফেসবুকে রাজ-পরীমনির অনুসারীদের।

পরীর তালাক নোটিশ পাঠানোর প্রায় ২০ দিন আগে থেকে রাজ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ ছবির শুটিং করছিলেন।একটি গানের কাজ বাকি ছিল। এর মধ্যে ডিভোর্সের ঘটনা ঘটে।

জানা গেছে,তালাক নোটিশ পাওয়ার এক সপ্তাহের মাথায় রাজধানীর বনশ্রী মেরাদিয়া বাজার এলাকায় অবস্থিত ‘নাইন অ্যান্ড হাফ’ স্টুডিওতে গানের শুটিংয়ে অংশ নেন রাজ। গানের শুটিং হওয়ার মধ্য দিয়ে ছবির কাজ শেষ হয়েছে।এর মধ্যে বৃহস্পতিবার সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়েছেন।

রাজের কাছের বেশ কয়েকজনের কাছ থেকে জানা গেছে, চলতি বছরের মাঝামাঝিতে পরীমনির বাসা থেকে বের হয়ে আসার পর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন রাজ।সেখানেই অস্থায়ীভাবে থাকছিলেন।তবে ডিভোর্সের পর এখন কোথাও নির্দিষ্ট করে থাকছেন না।কখনো মহানগর প্রজেক্ট, কখনো নিকেতন,আবার কখনো গুনশানে বন্ধু-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন।

রাজের ব্যাপারে তারা আরও বলছেন,পরীর বাসা থেকে বের হয়ে আসার পর থেকে রাজের চলাফেরাটা একটু এলোমেলো হয়ে গিয়েছিল।নিয়মিত কাজ না করার কারণে আর্থিক সংকটেও ভুগছিলেন এই অভিনেতা।তবে ডিভোর্স হওয়ার পর নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন রাজ।নতুন উদ্যমে সিনেমার কাজও করার চেষ্টা করছেন তিনি।

‘ওমর’ ছবির কাজ শেষ হওয়ার পর রাজ আরও দুটি ছবির কাজের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।এরই মধ্যে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।অন্যটির কথাবার্তা চূড়ান্ত। যেকোনো সময় চুক্তি হবে।আগামী মাসের শেষের দিকে অথবা নভেম্বরের শুরু থেকে নতুন ছবির কাজ শুরু হতে পারে।

এদিকে সন্তান রাজ্য পরীমনির কাছেই আছে।ডিভোর্সের পর সন্তানকে বাবা হিসেবে দেখভালের ব্যাপারটি কী হবে,তা এখনো জানা যায়নি।তরে রাজের ঘনিষ্ঠরা বলেছেন,এটি রাজ আইনের আশ্রয়ে ফয়সালা করবেন।

আরও খবর

Sponsered content