খেলাধুলা

এবার বিপিএলে ভাল খেলার পুরস্কার পেয়েছেন ৫ ক্রিকেটার

  প্রতিনিধি ২ মার্চ ২০২৩ , ৪:৩০:০১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।অনেক দিন পর এবার বিপিএলে ভাল খেলার পুরস্কার পেয়েছেন ৫ ক্রিকেটার। তিন তরুণ তৌহিদ হৃদয়,রেজাউর রহমান রাজা এবং তানভির ইসলাম ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দলে প্রথমবার ডাক পেয়েছেন।আর রনি তালুকদার ও শামীম হোসেন পাটোয়ারী ডাক পেলেন আবারও।

তাদের ৫ জনের ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি দলে জায়গা পাওয়া দেখে বোঝাই যায়,নির্বাচকরা এবার বিপিএলকে গুরুত্ব দিয়েছেন।বিপিএলে ভাল খেলা পারফরমাররা মূল্যায়িত হয়েছেন এবং এভাবে বিপিএলে ভাল খেলা ইনফর্ম প্লেয়ারদের জাতীয় দলে নেয়া ও ফেরানোকে অনেকেই এটাকে সাধুবাদ জানিয়েছেন।

পাশাপাশি প্রশ্নও আছে।যে ৫ জন ডাক পেয়েছেন, পারফরমেন্সকে মানদণ্ড ধরলে তাদের চেয়ে ভালো পারফর্ম করেও বিবেচনায় আসেননি নাসির হোসেন।৩৬৬ রানের পাশাপাশি ১৬ উইকেট দখল করে সাকিবের পরে সেরা অলরাউন্ড পারফরম্যান্স দেখানো নাসির কেন বিবেচনায় আসলেন না?তাকে কেন,কী কারণে ইংল্যান্ডের সাথে জাতীয় দলে ফেরানো হলো না?

এ প্রশ্ন কিন্তু উঠেছে।প্রধান নির্বাচকের কাছেও রাখা হয়েছিল এ প্রশ্ন,নাসিরকে কেন বিবেচনায় আনা হলো না? মিনহাজুল আবেদিন নান্নুর ব্যাখ্য শুনে মনে হলো,সত্যিই নাসিরের দূর্ভাগ্য, তাই সুযোগ পায়নি।

আরও খবর

Sponsered content