সারাদেশের খবর

ভোলায় সাংবাদিক মিজান এর উপরে সন্ত্রা’সী হামলা!

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২২ , ৫:৪৫:৩৮ প্রিন্ট সংস্করণ

বোরহানউদ্দিন(ভোলা) প্রতিনিধি:-ভোলার বোরহানউদ্দিন উপজেলাধীন, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার এর প্রত্যক্ষ মদদে, তার সন্ত্রা’সী বাহিনী কর্তৃক সাংবাদিক মিজান বর্বরো’চিত হামলার শিকার।

সংবাদ প্রকাশের জেরে, আজ সোমবার(২৯ আগষ্ট ২০২২) সন্ধ্যায় ইউনিয়নের মাঝি বাড়ি নামক জায়গায় সন্ত্রাসী আলাউদ্দিন সর্দারের ছেলে সহ ১০/১২জনের একটি সশস্ত্র বাহিনী সাংবাদিক মিজানুর রহমানকে দেশীয় অস্র ও লোহার রড ও লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করে। নিজের জীবন রক্ষার্থে মিজান এসময় পুকুরে ঝাপিয়ে পড়ে।

এসময় সন্ত্রাসীরা মিজানের মোটরসাইকেলটিও ভাংচুর করে এবং সাথে থাকা নগদ ১৫০০০/ পনেরো হাজার টাকা ছিনিয়ে নেয়।

সাংবাদিক মিজান উক্ত চেয়ারম্যান এর অপ’কর্ম নিয়ে সম্প্রতি লেখালেখি করেছিলেন।

একাধিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন সর্দার একসময় এলাকায় ছিচকে চোর ও ছিনতাইকারী হিসেবে পরিচিত ছিল। চুরি ছিনতাই মাদক নারী জুয়া সহ এমন কোন অপকর্ম নাই যা তার দ্বারা সংঘটিত হয়নি।

এরআগে একই উপজেলার পাশবর্তী এক ইউনিয়নের চেয়ারম্যান এর পিওন হিসেবে কাজ করেছিলেন।
একপর্যায়ে রাজনীতিতে যোগ দিয়ে রাতারাতি বদলে যায় আলাউদ্দিন সর্দার।

আলাউদ্দিন সর্দারের চেয়ারম্যান হিসেবে বিজয় মূলতঃ একটি নাটকীয় ঘটনা, যে বিষয়ে উক্ত ইউনিয়নের সর্বজন জ্ঞাত। নির্বাচনে জয়ী হয়ে আলাউদ্দিন চেয়ারম্যান খোলস পাল্টে আবারও নানা অপকর্মে জড়িয়ে পড়ে।

সাংবাদিকদের সাথে অশালীন আচরণ, প্রতিপক্ষের লোকজনের সাথে দুর্ব্যবহার সহ নানা অভিযোগ পাওয়া যায় আলাউদ্দিন সর্দারের বিরুদ্ধে।

এব্যাপারে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে ওসি জানান, অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content