অপরাধ-আইন-আদালত

চট্টগ্রামে হত্যাকারী স্বামী আলী আজগর আকন পিরোজপুর হতে র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর যৌথ অভিযানে গ্রেফতার

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ১০:২৫:৫০ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে মহানগরীর ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে খুনের ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারী স্বামী আলী আজগর আকন পিরোজপুর হতে র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর যৌথ অভিযানে গ্রেফতার।

নিহত ভিকটিম চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকুরী করতেন এবং তার স্বামী আলী আজগর আকন পেশায় একজন রিক্সা চালক। তারা ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন এবং তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথাকাটাকাটি এবং ঝগড়া হত।

গত ২৫ আগস্ট ২০২২ ইং তারিখে বিকাল ৪টায় ভিকটিম গার্মেন্টস হতে ডিউটি শেষ করে বাসায় আসে। ওইদিন রাত আনুমানিক ১০টায় স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি এবং ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-২৫ তারিখ ২৬ আগস্ট ২০২২ ইং ধারা ৩০২ পেনাল কোড। উক্ত ঘটনাটি ভিকটিমের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে র‌্যাব-৭, চট্টগ্রাম হত্যাকান্ডে জড়িতকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

হত্যাকান্ডের ঘটনায় হত্যা মামলার একমাত্র আসামি আলী আজগর আকন্দ আইশৃংখলার বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে হত্যাকান্ডের পর পরই চট্টগ্রাম হতে পালিয়ে পিরোজপুর আত্মগোপনে চলে যায়। র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা নজরধারীর মাধ্যমে জানতে পারে যে, উক্ত আসামী বর্তমানে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন দক্ষিণ রাজপাশা এলাকায় জনৈক এসকেন্দার এর বাড়িতে অবস্থান করছে। এরুপ তথ্যের ভিত্তিতে অদ্য ২৮ আগস্ট ২০২২ইং তারিখ ০২.৩০টায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা, র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর যৌথ অভিযানে বর্ণিত এলাকা হতে উক্ত হত্যা মামলার একমাত্র আসামি আলী আজগর আকন (৩৫), পিতা-মকবুল আকন, সাং-রাজপাশা, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর’কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার

আরও খবর

Sponsered content