আন্তর্জাতিক

পুলিশকে কুকুর দিয়ে তাড়ানোর অভিযোগ

  প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৪ , ৫:১৩:১৭ প্রিন্ট সংস্করণ

{"uid":"c7cc67b8-9129-4ae8-af49-2307cacb6b01","fte_image_ids":[],"remix_data":[],"origin":"unknown","total_effects_time":0,"total_effects_actions":19,"total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"total_editor_time":0,"total_editor_actions":{},"photos_added":0,"effects_applied":1,"effects_tried":0,"longitude":-1,"latitude":-1,"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false,"tools_used":{}}

অনলাইন ডেস্ক রিপোর্ট।।গাঁজা উদ্ধার করতে যাওয়ায় পুলিশকে কুকুর দিয়ে তাড়ানোর অভিযোগ উঠেছে।২০১৯ সালের নভেম্বরে পশ্চিমবঙ্গের কলকাতা জেলার এন্টালি থানা এলাকায় এমন ঘ্টনা ঘটে।

গোপন সূত্রে খবর পেয়ে লালবাজারের গোয়েন্দারা এন্টালিতে হানা দিয়ে প্রথমে জয়দেব দাসকে গ্রেফতার করে।তার কাছ থেকে সেই সময় উদ্ধার হয়েছিল ১ কেজি গাঁজা।

মাদক পাচারকারী জয়দেব দাসকে ২০ বছরের কারাদণ্ড এবং ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।অনাদায়ে অতিরিক্ত দুই বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত।

তার স্ত্রী গৌরী দাসকে ১৫ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত।সেই সঙ্গে তার দেড় লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ২ বছর কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আলিপুরের নারকোটিক্স আদালত।

অভিযুক্ত দুজনেই ট্যাংরার বাসিন্দা।তাদের বিরুদ্ধে শুধু মাদক পাচারের অভিযোগই ছিল না,পুলিশের বিরুদ্ধে কুকুর লেলিয়ে দেওয়ার অভিযোগ ছিল।এই দুটি অভিযোগের ভিত্তিতে তাদের সাজা ঘোষণা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,২০১৯ সালের নভেম্বরে গোপন সূত্রে খবর পেয়ে লালবাজারের গোয়েন্দারা এন্টালিতে হানা দিয়ে প্রথমে জয়দেব দাসকে গ্রেফতার করে।তার কাছ থেকে সেই সময় উদ্ধার হয়েছিল ১ কেজি গাঁজা।এরপরেই তদন্তে নামেন লালবাজারের গোয়েন্দারা।তখন জয়দেবকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে তার বাড়িতে আরও গাঁজা রয়েছে। জয়দেবের ট্যাংরার বাড়িতে গোয়েন্দারা হানা দিল সব গাঁজা পুড়িয়ে দেওয়া হয়।

জয়দেবের বাড়িতে দুটি কুকুর ছিল। গোয়েন্দারা ওই বাড়িতে গেলে তাদের ওপর কুকুর লেলিয়ে দেওয়া হয়। সেই ঘটনায় জয়দেবের স্ত্রী গৌরীকে গ্রেফতার করে পুলিশ।

আরও খবর

Sponsered content