সারাদেশ

বিয়ের একমাসেই স্বামীকে ফেলে দুলাভাইয়ের হাত ধরে ঘর ছেড়েছে শ্যালিকা!

  প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ১২:২৪:৪৩ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি।।খুলনার পাইকগাছায় বিয়ের মাত্র এক মাসের মধ্যেই স্বামীকে ছেড়ে দুলাভাইয়ের হাত ধরে পালিয়েছে শ্যালিকা আয়েশা (২০)। ঘটনাটি উপজেলার গদাইপুরের বৃত্তি গোপালপুরের।

গত ১০ জানুয়ারী রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে নববধূ আয়েশা বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। ঘটনার পর থেকে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা-খুঁজির পর কোথাও না পেয়ে শ্বশুর আব্দুল হাকিম গাজী থানায় একটি অভিযোগ করেন।

আয়েশা বেগম সাতক্ষীরার আশাশুনি উপজেলার খরিয়াটি গ্রামের লুৎফর সরদারের মেয়ে। আর দুলাভাই আরিফুল ইসলাম (৩০) পাইকগাছা উপজেলার রাড়ুলি ইউনিয়ের বাঁকার বাসিন্দা।

শ্বাশুড়ি হাসিনা বিবি বলেন,গত প্রায় মাস খানেক ধরে শ্যালিকা-দুলাভাইয়ের মন দেওয়া-নেওয়ার ঘটনাটি চাউর হয়। ঘটনায় স্থানীয়ভাবে কয়েক দফার শালিশীতেও গাট ছাড়েনি তারা।

আয়েশার স্বামী সোহেল রানা বলেন,বিয়ের ১ মাস পর তাকে ছেড়ে দুলাভাইয়ের হাত ধরে পালানোর ঘটনায় রীতিমত হতবাক হয়েছেন তিনি।তিনি আরো দাবি করেন,ঘর ছাড়ার সময় বাড়ি থেকে তার টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে।

জানাযায়,গত বছর ২০২২ সালের ৮ডিসেম্বর আয়েশার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় সোহেল রানার। মূলত তাদের বিয়ের পর থেকে শ্যালিকা আয়েশা ও দুলাভাই আরিফুলের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।তবে ঘটনার পর থেকে এখন পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।

এব্যাপারে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান,ঘটনাটি তিনি শুনেছেন,বিষয়টি সামাজিকভাকে মিমাংশার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।

আরও খবর

Sponsered content