জাতীয়

বিএনপি-জামায়াত সমর্থকদের আলোচনার জন্য আহ্বান জানান-প্রধানমন্ত্রী, শেখ হাসিনা

  প্রতিনিধি ৩ মে ২০২৩ , ৪:৫৯:১৬ প্রিন্ট সংস্করণ

বিশেষ প্রতিনিধি।।যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে রিটজ কার্লটন হোটেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয় প্রবাসী বাংলাদেশিরা।মঙ্গলবার (স্থানীয় সময়) ওই হোটেলের হলরুমে এই অনুষ্ঠান হয়।এসময় হেটেলের বাইরে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ করছিল বিএনপি-জামায়াত সমর্থকরা।প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় হোটেলের বাইরে বিক্ষোভরত বিএনপি-জামায়াত সমর্থকদের আলোচনার জন্য আহ্বান জানান।কিন্তু তারা ভেতরে না এসে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

বাংলাদেশ ও বিশ্বব্যাংকের অংশীদারিত্বের ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশ্বব্যাংকের একটি অনুষ্ঠানে যোগ দিতে ২৮ এপ্রিল শেখ হাসিনা ওয়াশিংটন ডিসি পৌঁছান।

প্রধানমন্ত্রীর স্পিচরাইটার এম নজরুল ইসলাম এক সংবাদ ব্রিফিংয়ে বলেন,নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে আসার সময় প্রধানমন্ত্রী হোটেলের বাইরে প্রচণ্ড ঠান্ডা ও বৃষ্টির মধ্যে বিএনপি-জামায়াতের একটি গ্রুপকে বিক্ষোভ প্রদর্শন করতে দেখতে পেয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে তিনি বলেন,শেখ হাসিনা বলেছেন, তারা যা বলতে চায়,এখানে এসে তাদের তা বলতে দাও।’

বিক্ষোভকারীদের হোটেলে নিয়ে যাওয়ার প্রয়োজনীয় অনুমতি পাওয়ার পরে প্রধানমন্ত্রীর পিএস-২ এবং সেখানকার বাংলাদেশ মিশনের আরও একজন কর্মকর্তা তাদের হোটেলে আমন্ত্রণ জানাতে যান। তবে তারা আলোচনায় অংশ না নিয়ে ঘটনাস্থল ছেড়ে চলে যান।

আরও খবর

Sponsered content