জাতীয়

দু’দিনের সফরে কক্সবাজারে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

  প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ৪:৩৩:৫৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দু’দিনের সফরে কক্সবাজারে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রোববার (৩০ জুলাই) দুপুরে বান্দরবানের নীলগিরি থেকে হেলিকপ্টার যোগে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান।

রাষ্ট্রপতির পরিবারের সদস্যসহ ৩০ জন সফরসঙ্গী রয়েছেন। রাষ্ট্রপতি কার্যালয়ের প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত সফর সূচিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সফর সূচিতে বলা হয়েছে,রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন রোববার বেলা পৌনে ১১টার দিকে নীলগিরি থেকে হেলিকপ্টারযোগে কক্সবাজারে পৌঁছান।এরপর কক্সবাজার বিমানবন্দর থেকে হিলটপ সার্কিট হাউসে পৌঁছালে তাকে গাড অব অনার প্রদান করা হয়।এরপর তিনি সাগরপাড়ের তারকমানের হোটেল জলতরঙ্গ রিসোর্টে যান।

একই দিন বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সমুদ্রসৈকতের লাবণী পয়েন্টে সময় কাটানোর কথা রয়েছে।রাত ৮টায় জলতরঙ্গ রিসোর্টে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন।সেখানে তিনি রাত্রিযাপন করবেন।৩১ জুলাই সকাল ১০টায় তিনি মেরিন ড্রাইভ হয়ে দরিয়ানগর সমুদ্র সৈকত দর্শন করবেন। একই দিন বিকাল ৫টায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সফর শেষে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

এর আগে,২৯ জুলাই সকাল ১১টায় তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে বান্দরবানের নীলগিরির পৌঁছান রাষ্ট্রপতি।সেখানকার আকাশনীলা রিসোর্টে বিশ্রাম নিয়ে বিকাল ৪টায় প্রাকৃতিক সৌন্দর্য এবং সূর্যাস্ত অবলোকন করেন। একইদিন সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ এবং রাত ৮টা ১৫ মিনিটে সেখানে ফানুস উড়ান।রোববার সকালে সেখানে একটি বৃক্ষরোপণ করে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন।

আরও খবর

Sponsered content