সারাদেশ

বাকেরগঞ্জের নৌকা সমর্থকের হামলায় স্বতন্ত্রী প্রার্থী চুন্নুর দু’কর্মী আহত

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ৫:৪৫:৪২ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি॥বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় দুই স্থানে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যা রাতে উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বর আবুল কালামের উপর এই বর্বরোচিত হামলা করা হয়।তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।দুর্গাপাশা ইউনিয়নের চেয়্যারম্যান হানিফ তালুকদার জানান,নির্বাচনের বিষয় জরুরী কাজ থাকায় কয়েকজন ইউপি সদস্য পরিষদে ছিলেন।কাজ শেষ করে বাড়ি ফেরার পথে একটি সংঘবদ্ধ দল ৫ নং ওয়ার্ডের মেম্বর আবুল কালামের উপর হামলা চালায়।

হামলাকারীরা হলেন,সাবেক ইউপি সদস্য রুবেল মোল্লা, হাবিবুর রহমান খান,তুষার খান,মাসুদ গাজী,মাসুদ রানা,সোহান খান,বাবুল শিকদারসহ ১৫/২০ জন। হামলাকারীদের আঘাতে আবুল কালাম মাটিতে লুটিয়ে পরলে তারা কালাম ফেলে রেখে চলে যায়।তাৎক্ষণিকভাবে স্থানীয় গ্রাম পুলিশ চেয়্যারম্যান হানিফ তালুকদারকে অবহিত করলে চেয়্যারম্যান ঘটনাস্থলে গিয়ে আবুল কালাম কে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেলে পাঠানো হয়।বিষয়টি চেয়্যারম্যান হানিফ তালুকদার বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন কে অবহিত করলে তিনি শর্শি ফারির ইনচার্জ কে ঘটনাস্থলে পাঠান।

আহত কালামের চাচা আব্দুল আজিজ জানান, হামলাকারীদের সাথে আবুল কালামের ব্যাক্তিগত কোন বিরোধ নেই।চেয়্যারম্যান হানিফ তালুকদার জানান,আহত আবুল কালাম নিজ এলাকায় চলমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নুর ট্রাক মার্কার প্রচারণা করেন বলেই এ হামলার ঘটনা ঘটেছে।আর যারা হামলা করেছেন সকলেই নৌকা মার্কার সমর্থন করেন।হামলাকারীরা ঘটনার কিছুক্ষণ আগেও ওই এলাকায় নৌকার পোষ্টার লাগিয়েছিল বলে জানান হানিফ তালুকদার।

আহত আবুল কালাম বরিশাল শেরই বাংলা মেডিকেলে দেখতে যান বাকেরগঞ্জের স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নু। এসময় চুন্নু কালামের চিকিৎসার খোজ খবর নেন,এবং উন্নত চিকিৎসার জন্য ব্যাবস্থা করা হবে জানান।এছাড়াও বাকেরগঞ্জের ভরপাশায় ছিদ্দিক মেম্বর নামের এক ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা হয়েছে,বর্তমানে তিনি বাকেরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছেন বলে তথ্য পাওয়া গেছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান,দুটি ঘটনারই সংবাদ পেয়েছেন এবং ঘটনাস্থলে লোকও পাঠিয়েছেন।এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি, অভিযোগ আসলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান।

আরও খবর

Sponsered content