সারাদেশ

বরিশালের ৬ ইউএনও পদোন্নতি পেলেন:-

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ৪:৪৪:০৬ প্রিন্ট সংস্করণ

ডেস্ক রিপোর্ট।।বরিশালে দুই দিনের ব্যবধানে ৬ জন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বদলী করা হয়েছে। এদের মধ্যে দুইজন বরিশাল জেলার,২ জন ঝালকাঠি এবং একজন করে রয়েছেন পটুয়াখালী ও ভোলা জেলার। যদিও এদের সবাইকে পদোন্নতিমূলক বদলী করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে পৃথক পৃথক প্রজ্ঞাপনে এই বদলী আদেশ প্রদান করা হয়। গত ২৮ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার, নেছারাবাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেন, বরিশাল জেলার মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর মোহাম্মদ হোসাইনীকে পদোন্নতিমূলক বদলী করা হয়।

এছাড়া ২৯ সেপ্টেম্বর পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসফাকুর রহমান, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা ও ভোলার লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা কে বদলী করা হয়।

প্রজ্ঞাপন সুত্রে জানা গেছে,বানারীপাড়া ও মুলাদী উপজেলা নির্বাহী অফিসারকে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক , নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক এবং রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রনালয়ের এপিডি অনুবিভাগের সিনিয়র সহকারি সচিব হিসাবে পদোন্নতিমূলক বদলী করা হয়েছে।

আরও খবর

Sponsered content