সারাদেশ

ববির শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে পালিয়ে গেল নায়িকা আয়েশা

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২৪ , ৪:৫৫:২১ প্রিন্ট সংস্করণ

ববি প্রতিনিধি।।বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) তে ২৬শে মার্চ মঙ্গলবার শ্যুটিং করতে আসেন ছোটপর্দার অভিনেত্রী আয়েশা সিদ্দিকা।বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমতি ছাড়াই তারা ক্যাম্পাসে শ্যুট করেন এবং সাধারণ শিক্ষার্থীদের বিরক্তের কারণ হয়ে দাড়ান।

জানা যায় তারা গ্রাউন্ড ফ্লোরে ৬ দফা বেদীতে যাওয়ার রাস্তা বা একাডেমিক ভবনে ওঠার রাস্তায় শুটিং এর জন্য সেট তৈরি করেছে কিন্ত আজকে ২৬ শে মার্চ ওই জায়গা টা থেকে প্রত্যেকটা ডিপার্টমেন্ট এবং ছাত্র সংগঠন, সামাজিক সংগঠনগুলো শ্রদ্ধা নিবেদন করবে এবং ওইটা যে একটা ব্যস্ত জায়গা যেখানে সবাই হাঁটাচলা করবে।

আজকে বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠান শেষে আমরা ছাত্রলীগের ছেলেরা এসে গ্রাউন্ডফ্লোরে অবস্থান করেছিলো মাননীয় উপাচার্য এবং সম্মানিত অতিথি মহোদয়ের সাথে সাক্ষাতের জন্য এবং আমাদের ভিতরে থেকে একজন গিয়ে ওইখানে বলছিলো যে ভাইয়া শুটিং টা কিছু সময় পর করেন আমাদের ক্যাম্পাসে আজকে সারাদিন অনুষ্ঠান আর এখন মাননীয় উপাচার্য এবং ইউজিসি থেকে যে অতিথি আসছেন উনি এখানে আসবেন। সেখানপ নায়িকা উত্তর দেন ” এই বেয়াদব শুটিং সেটে ঢোকার সাহস আসে কিভাবে দেখতেছো এখানে শুটিং চলে” তখন উত্তরে পরিপ্রেক্ষিতে কিছুসময় বাকবিতন্ডা হয় একপর্যায়ে নায়িকা বলে উঠেন ছাত্রলীগ কোন বা* তখন পরিস্থিতি আরো খারাপ অবস্থায় চলে যায় এবং আমাদের প্রক্টর মহোদয় জানিয়েছেন যে আজকে তাদের অনুমতি দেওয়া ছিলোনা।

ছাত্রলীগ নেতা তামিম হাসান শিমুল বলেন আমাদের ক্যাম্পাসে আমাদের কে ফেমের অহংকারে বেয়াদব বলে যাবে এবং সংগঠনকে নিয়ে বাজে মন্তব্য করবে,কথা বলবে এটা তো কাম্য নয়। সাধারণ শিক্ষার্থীদের সাথে এমন আচরণ করলে আমরা পদক্ষেপ নিতে বাধ্য হব।

নাম প্রকাশ না করার শর্তে একজন শিক্ষার্থী জানান,নায়িকার শব্দচয়ন বাজে ছিলে এবং ম্যানারলেস ছিলো কিছুটা,তিনি উপস্থিত শিক্ষার্থীদের সাথে চরম বাজে ব্যাবহার করেছেন।

এ ব্যাপারে সেটের পরিচালক সাইফুল হাফিজ খানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা তাকে এবং তাদের নায়িকাকে অপদস্ত করেছেন।

উক্ত স্থানে সাধারণ শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা কর্মচারী বৃন্দরা উপস্থিত ছিলেন, পরবর্তীতে মাননীয় উপাচার্য মহোদয়, প্রক্টর মহোদয় সহ শিক্ষক মন্ডলী পরিস্থিতি এসে শান্ত করেন।

আরও খবর

Sponsered content