সারাদেশ

রুপাতলীর ভয়ংঙ্কর সেই তানিয়া এখন জেলহাজতে

  প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৪ , ১:১৮:৩৪ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি॥বরিশালের দক্ষিণ রুপাতলীর ভয়ঙ্কর সেই তানিয়া বরিশাল কেন্দ্রীয় কারাগারে।পুলিশের উপর হামলা চালানো দায়েরকৃত মামলার আসামী মোসা: তানিয়া (৩৫) আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন মঞ্জুর না করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। ৮ এপ্রিল বরিশাল অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাবিবুর রহমান চৌধুরী এ আদেশ দেন।আসামী তানিয়ার সাথে জামিনের আবেদন করা অপর দু’আসামীর জামিন মঞ্জুর করেছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে,আইনের নিয়ম অমান্য করে কার্যক্রম চলমান রাখায় ৬ এপ্রিল বিকেল পৌনে ৪ টায় আবার দু’পক্ষের সংঘর্ষ বাঁধে।খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গেলে তানিয়া ওরফে মেঘলার নেতৃত্বে মুনিয়া আক্তার (২৮), মাহমুদুল হাসান (৩০),মো. মাইনুল (২২) ও রুলিয়া বেগম (৪৫)সহ অজ্ঞাতনামা ১০/১২ জন মিলে নারী পুলিশ কনস্টেবল পরিমীতা,সাদিয়া ও শারমিন আক্তার কে মারধর করে।আহতরা শেবাচিম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছে।

তানিয়া ওরফে মেঘলার নেতৃত্বে হামলা চলাকালিন সময় পুলিশ ‌ঘটনাস্থল থেকে মাহমুদুল হাসান(৩০) ও মো. মাইনুল (২২) কে আটক করে।এ ঘটনায় ওই দিন ( ৬ এপ্রিল) রাতে কোতয়ালী মডেল থানার এসআই মাইনুল ইসলাম বাদি হয়ে আটককৃত ২ জনকে সহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার অপর ৩ আসামী আদালতে জামিন চেয়ে আবেদন করলে বিচারক ওই আদেশ দেন।

নগরীর দক্ষিণ রুপাতলী গ্যাস্টারবাইন এলাকার মৃত ইউনুছ খানের মেয়ে তানিয়া আক্তার ওরফে মেঘলার সাথে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে পার্শ্ববর্তী ফরাজী বংশের লোকজনদের।জমির দ্বন্দ্ব নিয়ে পক্ষ-বিপক্ষ আদালতে ও থানায় মামলা দায়ের করেছে।দু’পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে।যে ঘটনায় উভয় পক্ষের মামলা চলমান থাকলেও আদালতের নির্দেশ অমান্য করে অদৃশ্য ক্ষমতার প্রভাবে নির্মাণাধীন কার্যক্রম চালিয়ে যাচ্ছে তানিয়া।

আরও খবর

Sponsered content