সারাদেশের খবর

প্রেস কাউন্সিল পদক পাওয়ায় সৈয়দ মনিরকে সংবর্ধনা দিলেন ফেনী সাংবাদিক ইউনিয়ন

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ১০:৪২:৫৮ প্রিন্ট সংস্করণ

ফেনী প্রতিনিধি।।গ্রামীন সাংবাদিকতায় বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক অর্জন করায় ফেনী সাংবাদিক ইউনিয়নের কোষাধ‍্যক্ষ ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনিরকে সংবর্ধনা দিয়েছে ফেনী সাংবাদিক ইউনিয়ন।

সংর্ধনায় প্রধান অতিথি ছিলেন ফেনীর পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।তিনি বলেন, বস্তুনিস্ট, নির্ভিক ও সমাজের জন্য ইতিবাচক সংবাদ প্রকাশ করে সাংবাদিকদের সর্বোচ্চ সম্মানী পদক বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক অর্জন করে ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির ফেনীর সাংবাদিক সমাজসহ ফেনীবাসীকে সম্মানিত করেছেন।

ফেনী সাংবাদিক ইউনিয়নের সভাপতি যতন মজুমদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক ভোরের কাগজের ফেনী প্রতিনিধি ও ফেনী সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য শুকদেব নাথ তপন, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও চ‍্যানেল আই’র ফেনী প্রতিনিধি রবিউল হক রবি।

বক্তব‍্য রাখেন ফেনী সাংবাদিক ইউনিয়নের সদস্য সিরাজ উদ্দিন দুলাল, এমএ জাফর ভূঞা, আবদুল আউয়াল চৌধুরী, রাসেল চৌধুরী, মাসুম বিল্লাহ ভূঞা, গাজী মোহাম্মদ হানিফ, জহিরুল হক খান, আবদু্ল্লাহ আল মামুন, তনু সরকার সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content