অপরাধ-আইন-আদালত

কলাপাড়ায় ভাতিজার হাতে চাচা খুন-বাবা ও ছেলে গ্রেফতার

  প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২২ , ১:৩১:৫৩ প্রিন্ট সংস্করণ

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।।কলাপাড়ায় জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে চাচা আলাউদ্দিন মিয়া (৫০) নিহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের দক্ষিন বড় বালিয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত আলাউদ্দিন মিয়ার স্ত্রী মোসা.শেফালী বেগম বাদী হয়ে ঘাতক নজরুল ইসলাম নান্নু এবং তার ছেলে মো.রিফাত হোসেনকে আসামী করে সোমবার রাতে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওই রাতেই আসামী বাবা ও ছেলেকে আটক করতে সক্ষম হয়।

পুলিশ ও মামলার বিবরনে জানা গেছে, জমি-জমা সংক্রান্ত বিষয়ে চাচা আলাউদ্দিন মিয়া এবং ভাতিজা মো.নজরুল ইসলাম নান্নুর সঙ্গে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল । ঘটনার সময় চাচা আলাউদ্দিন মিয়া বাড়ীর সামনে সড়কে দাঁড়ানো ছিল।

পূর্ব-পরিকল্পনা অনুযায়ী পিছন দিক থেকে ভাতিজা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা লক্ষ্য করে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে পুলিশ অভিযান চালিয়ে আসামী দু’জনকে আটক করে।

এ ব্যাপারে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো.মোস্তফা কামাল জানান, এদের বিরোধ দীর্ঘদিনের। এর আগে চাচা ভাতিজাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছিল। এটা মূলতঃ তারই প্রতিশোধ বলে তিনি উল্লেখ করেন।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.মোস্তাফিজুর রহমান জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধর রেশ ধরেই ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। তবে ঘটনার পরপরই মামলার আসামীদের আটক করা হয়েছে। আসামী দু’জনকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

আরও খবর

Sponsered content