সারাদেশের খবর

ঝালকাঠিতে ছেলের বিরুদ্ধে পিতার সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৪ এপ্রিল ২০২৩ , ৬:১১:১৬ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি জেলা প্রতিনিধি।।ঝালকাঠিতে বৃদ্ধ বাবাকে ঘর থেকে নামিয়ে দেয়ায় অসহায় পিতাঃ মোঃ আব্দুল রব মোল্লা, নিরুপায় হয়ে ছেলে ও পুত্রবধুর বিরুদ্ধে বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন,৪ এপ্রিল ঝালকাঠি প্রেসক্লাব হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন পুত্রবধু মোছাঃ সালমা ইসলাম,মোছাঃ নাদিরা আক্তার,মোছাঃতানজিলা আক্তার ও নাতি মোঃ শোয়াইব হোসেন,আব্দুল রব মোল্লা,উপস্থিত সাংবাদিকদের লিখিত বক্তব্যে জানান,সদর উপজেলার রমজানকাঠি গ্রামে পৈত্রিক ২৮ শতাংশ জমিতে বসতবাড়ি গড়ে তুলেন তার বয়স ৮৫বছর,স্ত্রীও জীবিত নেই,ব্যবসা করে জিবীকা নির্বাহ করতেন চার ছেলে ও তিন মেয়েকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করে ছেলে মেয়েদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে প্রতিষ্ঠিত করেছেন।

কিন্তু সম্পদের লোভে আমার বড় ছেলে সৌদি প্রবাসী মোঃ আমিনুল ইসলাম ও পুত্রবধু হামিদা ইসলাম কয়েকজন লোক নিয়ে আমাকে ঘর থেকে বের করে দিয়ে ঘর দখলে নেয়।

এরপর বিভিন্নজনের কাছে ও থানা পুলিশের কাছে গিয়েও কোন সমাধান পাওয়া যায় নি,বাড়িতে গেলেই লোকজন নিয়ে পুত্রবধু মারধর করে তাড়িয়ে দেয়।শহরের কবিরাজ বাড়ি রোডে অন্য তিন ছেলে ভাড়া থাকেন। এখন ওদের দয়ায় আমাকে থাকতে হচ্ছে।

নিজের করা বাড়ি থাকা সত্ত্বেও সেখানে থাকতে পারছি না। ছেলে বিদেশে থাকলেও পুত্রবধু লোকজন নিয়ে গাছপালা কেটে আত্মসাত করতেছে।তাতে বাধা দিলে লোকজন নিয়ে খুন জখমের হুমকি দেয়।

জীবনের শেষ সময়টুকু বাড়িতে থেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করার ইচ্ছা পোষণ করে প্রশাসনের কাছে সুস্থ সমাধানের জোর দাবি জানিয়েছেন মোঃ আব্দুল রব মোল্লা।

এবং পরিবারের অন্যান্য সদস্যদের দাবি যাহাতে উল্লেখিত বিষয় প্রশাসনের সহযোগিতা পাওয়ার জন্য আজকের এই সংবাদ সম্মেলন।

আরও খবর

Sponsered content