সারাদেশের খবর

সিলেটে বন্যার্তদের মাঝে আল্লামা শফি ফাউন্ডেশন ও আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের ত্রাণ বিতরণ সম্পন্ন

  প্রতিনিধি ১ জুলাই ২০২২ , ২:৪২:৫৭ প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জ(সিলেট)প্রতিনিধি:-সিলেট সুনামগঞ্জ জেলার বন্যার্তদের মাঝে আজ জুমাবার ত্রাণ বিতরণ সম্পন্ন করেছে আল্লামা আহমদ শফি রাহ. ফাউন্ডেশন ও আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশের যৌথ উদ্যোগে।

চ্যারিটি আল্লামা শাহ আহমদ শফি রাহ. ফাউন্ডেশন ও আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশ এর চেয়ারম্যান শাইখুল হাদীস আল্লামা আনাস মাদানী দা.বা. এর সার্বিক তত্ত্বাবধানে পশ্চিম জাফলং এর মন্থল, গোয়াইন ঘাট উপজেলার হাদার পাড়, সিলেট সদরের সোবহানী ঘাট জামিয়া মাহমুদিয়া মাদ্রাসা, শাহপরান থানাধীন ধনকান্দি জামিয়া আরবিয়া বড় মাদরাসা ও পাঁচগরী গ্রাম, সুনামগঞ্জ সদর কাজীর পয়েন্ট কেন্দ্রীয় মসজিদ। চাতক থানাধীন লামাশানিয়া, দুয়ারা বাজার, দিরাই উপজেলাধীন,শাইখুল ইসলাম হুসাইন আহমদ মাদানী রাহ.’র খলিফা আল্লামা আব্দুল হক গাজী নগরীর পূণ্যভূমি গাজীনগর প্রমূখ এরিয়াতে বানভাসিদের মাঝে জরুরি খাদ্য সামগ্রীসহ নগদ টাকা বিতরণ করেন।বন্যায় ক্ষতিগ্রস্ত, প্লাবিত বানভাসিদের মাঝে নগদ টাকা খাবার বিতরণ করেন।

শাইখূল হাদীস আল্লামা আনাস মাদানী বলেন,
আমরা সারাদেশে বন্যা দুর্গত ও অসহায় মানুষদের পাশে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি আর্থিক সহায়তা প্রদান করে আসছে আমাদের কাফেলা।

দক্ষিণ পূর্ব এশিয়ার ধর্মীয় ও আধ্যাত্মিক নেতা শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহ.’ একটি আদর্শ ছিল দেশের কোন প্রান্তে মানুষ বিপদগ্রস্ত হলে তৎক্ষণাৎ তিনি তাদের পুনরুদ্ধার ও সহায়তার লক্ষ্যে প্রতিনিধি পাঠিয়ে পাশে দাঁড়াতেন।

আমরা শাইখুল ইসলাম রাহ.’র উত্তরসূরী হিসেবে তাঁর রেখে মিশনকে সচল ও বেগবান করতে আমাদের সক্ষমতার সবটুকু নিয়ে বিপদগ্রস্ত ওলামা মশায়েখ, ইমাম, মুয়াজ্জিন, সর্ব সাধারণের পাশে দাঁড়িয়েছি।
আমাদের এ ত্রাণ সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
যে সকল মুহিব্বিন, জনসাধারণ মানবতার কল্যাণে সহায়তা করেছেন, তাদের দান মহান আল্লাহ আবশ্যই কবুল করবেন ইনশাআল্লাহ।

ত্রাণ হিসেবে চাল, ডাল, মুড়ি, আলু, লবণ, সাবান প্রভৃতি নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর প্যাকেট বন্যার্ত তিন শতাধিক পরিবারের হাতে তুলে দেন।

আরও খবর

Sponsered content