সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য:-

  প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ৯:৩৬:৩৩ প্রিন্ট সংস্করণ

সংবাদ বিজ্ঞপ্তি।। বরিশালের বিভাগীয় রেঞ্জের ডিআইজি, আইজিপি, স্বরাষ্ট্রমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মোঃ রত্তন তালুকদারের মেয়ে সালমা পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার পুলিশের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।উক্ত অভিযোগটির ভিত্তিতে সংবাদের শিরোনাম “মঠবাড়িয়া থানায় আটকিয়ে রেখে আমুয়া কলেজের ছাত্রীকে ধর্ষণের চেষ্টা” অভিযোগের ভিত্তিতে প্রমানাদি নেই দাবি করে সাবেক ওসি মোঃ নুরুল ইসলাম।তিনি ডিআইজির ফেসবুক স্ট্যাটাসের কমেন্টে লিখেছেন,আমার বিরুদ্ধে আনীত অভিযোগের কাগজপত্র সহ প্রমানাদি নেই। আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে এর ব্যবস্থা নেয়া হচ্ছে।
আমাদের প্রতিবেদককে জানান। প্রতিবেদনে প্রকাশিত সংবাদে বিডিসি ক্রাইম বার্তা অনলাইন নিউজ পোর্টালের ওসি’র বক্তব্য তুলে ধরা হয়েছে।সেই বক্তব্য তার নয় বলে দাবি মঠবাড়িয়া থানার সাবেক ওসি নুরুল ইসলাম বাদলের। এছাড়াও বেশকটি নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদে ডিআইজির বিরুদ্ধে বক্তব্য তার নয়।

আমাদের প্রতিবেদককে দেয়া ভিকটিমের কাগজপত্র ও মোবাইল ফোনে কল রেকর্ডিং সংরক্ষিত আছে।
আমাদের প্রতিবেদককে দেয়া কাগজপত্র ভিত্তিতে প্রমানাদি সহ সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত সংবাদ ভিকটিমের কাগজপত্র ও অভিযোগের ব্যতিত অতিরিক্ত সংবাদ প্রকাশ করা হয়নি।যদি সংবাদে কোনো ভুল বশত কিছু লেখা থাকে, আমরা আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী।

বরিশাল রেঞ্জের ডিআইজি

স্ট্যাটাস

অডিও ক্লিপ সংরক্ষিত আছে।

https://www.facebook.com/100069243800893/videos/1902857433448039/?app=fbl

আরও খবর

Sponsered content