সারাদেশ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় রওশনপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ৫:১০:১৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃ আল মামুন পঞ্চগড়, তেঁতুলিয়ায় সুমাইয়া (১৩) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শনিবার (২৭আগস্ট২২) সকালে উপজেলার তিরনইহাট ইউপির অন্তর্গত রওশনপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত সুমাইয়া ওই গ্রামের দিনমজুর শামসুল হকের কন্যা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শামসুল ও রিক্তা দম্পতি দু’জনেই দিন মজুর। সকালে মেয়ে সুমাইয়াকে রেখে তার মা রিক্তা কাজে চলে যান।

পরে ঘরে উড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় প্রতিবেশিরা দেখতে পেয়ে স্থানীয়দের জানান। স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

কিশোরীর বাবা শামসুল হক বলেন,গতকাল থেকে বাড়িতে ছিলাম না। সকালে শুনতে পারলাম আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

কিশোরীর মা রিক্তা আক্তারও আত্মহত্যার কোন কারণ জানাতে পারেননি।তবে স্থানীয়রা বলেছেন, ওই কিশোরীর মানসিক রোগ (ব্রেন) সমস্যা ছিল।

তিরনইহাট ইউপি চেয়ারম্যান আলমগীর হোসাইন ও বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন ঘটনাস্থল পরিদর্শন করেন জানান,আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, সুমাইয়া নামের এক কিশোরীর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর জানতে পারি। পরে ঘটনাস্থল হতে ঝুলন্ত লাশ উদ্ধার করে প্রাথমিক সূরতহাল নির্নয় করা হয়। পরিবারটির কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত করা হয়নি।তবে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content